1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ » Daily Bogra Times
Logo শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
রংপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ১২ করতোয়া নদীতে নারীর হাত-পা বাঁধা মরদেহ হার দিয়েই সুপার এইটের যাত্রা শুরু বাংলাদেশের ঢাকার বাজারে কাঁচা মরিচের কেজি ৪০০ টাকা ইংরেজীতে উপস্থাপনায় দেশসেরা ৮ম শ্রেণীর ছাত্রী পাঁচবিবির জোবাইদা নাচোলে হত্যা মামলার আসামীর রহস্যজনক মৃত্যু এক ছাগলেই ওলট-পালট করে দিলো লাকি-মতিউর এর সংসার চাঁপাইনবাবগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১ প্রস্রাবের রং দেখেই রোগ ও চিকিৎসা নির্ণয় রাসেলস ভাইপার থেকে বাঁচার দোয়া পাচারের কারণেই ডলার সংকটের শুরু, সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ঘুমন্ত অবস্থায় পাহাড়ধস, স্বামী-স্ত্রীর মৃত্যু তিস্তায় বিপৎসীমার ওপরে পানি , ১৫ হাজার মানুষ পানিবন্দি আলভারেজ-মার্টিনেজের গোলে কোপায় শুভসূচনা আর্জেন্টিনার সুপার এইট এ- ১৪০ রানে থামল বাংলাদেশ, বৃষ্টির হানা

আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি:
  • সোমবার, ১০ জুন, ২০২৪
  • ১৫ বার পঠিত
আসামীর বোনের বিরুদ্ধে মামলার বাদীকে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ
print news

পাভেল মিয়া,সারিয়াকান্দি,(বগুড়া) প্রতিনিধি: সারিয়াকান্দিতে হত্যা চেষ্টা মামলার আসামী শ্রাবণকে পুলিশ আটক করায় আসামীর দুইবোন মামলার বাদী নার্গিস বেগমকে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার সকাল ৭টায় আসামীর দুই বোন বাদীর নিজবাড়ীতে ঢুকে ইটের দেয়ালে মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করে। সারিয়াকান্দি পৌর এলাকার ৪নং ওয়ার্ডের দক্ষিণ হিন্দুকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

সুজন মিয়াকে চাকুর আঘাতে গুরুতর জখম করে হত্যা চেষ্টার দায়ের করা মামলার বাদী নার্গিস বেগম।

আসামীরা হলেন-ফুলবাড়ি ইউনিয়নের কাঠালতলা গ্রামের কামালের স্ত্রী আকলি বেগম (৩৪) এবং তুষারের স্ত্রী জাকিয়া বেগম (৩০) তারা সহোদর দুই বোন। 

এর আগে,রবিবার (১২ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর এলাকার দক্ষিণ হিন্দুকান্দি গ্রামের তিন রাস্তার মোড়ে মোঃ মন্টুর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর নার্গিসের স্বামী সুজন মিয়াকে চাকুর আঘাতে গুরুতর জখম করে বিবাদীদ্বয়ের সহোদর ভাই মোঃ শ্রাবন ও তাদের এলাকার শিপন। এ ঘটনায় নার্গিস বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার আসামী শ্রাবনকে পুলিশ বৃহস্পতিবার (৩০ মে) রাতে আটক করে। এর জের ধরে শুক্রবার (১ জুন) সকাল ৬টায় আসামীর দুই বোন বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। গালিগালাজ করতে নিষেধ করায় আসামীরা ক্ষিপ্ত হয়ে নার্গিস বেগমের মাথা দেয়ালে ধাক্কা দিয়ে হত্যার চেষ্টা চালায়। তার ডাক-চিৎকারে বাড়ীর লোকজন আসলে ভাইয়ের বিরুদ্ধে মামলা তুলে না নিলে তাকে হত্যা করবে বলে হুমকি প্রদান চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। হুমকি ধামকি প্রদানের পর থেকে নার্গিসসহ তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় বসবাস করছেন।

এ ব্যাপারে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews