1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন দুই জোড়া যমজ  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিতভাবে হামলা-ধ্বংসযজ্ঞ : হারুন রাজশাহীর মোহনপুরের মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার পাঁচবিবিতে স্কুল কমিটির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৪জন প্রার্থী বাংলাদেশে ৪০ শতাংশ উন্নয়ন সহায়তা কমিয়েছে ভারত এক দিনে ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক ১ বিলিয়ন ইউরো আয়ের রেকর্ড রিয়াল মাদ্রিদের ছাত্রদের পুঁজি করে দেশ বিরোধী চক্র দেশে তাণ্ডব চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে বগুড়ার শেরপুরে রড ব্যবসায় ওজনে ফাঁকি নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় প্রান গেলো শিশুর সারিয়াকান্দিতে দুস্থদের মাঝে ঢেউটিন বিতরণ বেনাপোল দিয়ে ভারত থেকে ২৫ ট্রাক কাঁচা মরিচ আমদানি বগুড়ায় ডিবির এসআই প্রত্যাহার পুলিশ লাইন্সে সংযুক্ত রাজধানীসহ সারা দেশে চলছে সর্বাত্মক অভিযান হার্টে রিং-বাইপাস পরবর্তী চিকিৎসা ও যত্ন

একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন দুই জোড়া যমজ 

বিনোদন ডেস্কঃ-
  • রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৩২ বার পঠিত
একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন দুই জোড়া যমজ 
print news

দেশের শোবিজ অঙ্গনে বর্তমান সময়ের পরিচিত মুখ অভিনেতা বৃন্দাবন দাস ও শাহনাজ খুশী দম্পতির পুত্র দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি। অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দার দুই কন্যা টাপুর ও টুপুর।

সম্প্রতি এই চারজনকে এক ফ্রেমে নিয়ে ওয়েব ফিল্ম ‘মায়া’ নির্মাণ করছেন নির্মাতা অনিমেষ আইচ। লেখক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের আলোচিত অতিপ্রাকৃত গল্প ‘মায়া’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। এতে দুই জোড়া যমজের রসায়ন দেখবেন দর্শক। 

বিষয়টি নিশ্চিত করে অনিমেষ আইচ বলেন, ‘মায়া’র শুটিং গতবছর মানিকগঞ্জের বানিয়াজুড়িতে করেছি। পহেলা বৈশাখে এটি মুক্তি দেব। গল্পটি অনেকেরই পড়া। চেনা গল্পেরই রসায়ন করেছেন তিনি। ৭৫ মিনিটের এই চলচ্চিত্র দেখা যাবে দীপ্ত প্লেতে। 

ছোটগল্প থেকে এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনিমেষ আইচ নিজেই। অভিনয় করেছেন বৃন্দাবন দাস, মিতুল রহমান, তানভীর হোসেন প্রবাল, সাহানা সুমীসহ অনেকে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews