1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
কাজিপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় মারধরের শিকার, থানায় অভিযোগ  » Daily Bogra Times
Logo মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
সিরাজগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি হিলটন হিলি দিয়ে আমদানি করা ৩০ টন ভারতীয় পেঁয়াজ গুদামেই পড়ে আছে আইপিএলের প্লে অফে কার প্রতিপক্ষ কে বজ্রপাতে সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা ঢাকার ২৬৮ হোটেল-রেস্টুরেন্টে রান্না হয় পচা মাংস সুন্দরবনে পাওয়া গেল রান্না করা হরিণের মাংস আজ ১৫৬ উপজেলায় ভোট, নিরাপত্তায় সাড়ে ৩ লাখ ফোর্স রাজশাহীতে জমছে না আমের হাট বিদেশগামী  শিক্ষার্থী ও মানুষের সনদ, দলিল দেশে সত্যায়ন থাকলে বিদেশে সত্যায়ন লাগবে না হেলিকপ্টার দুর্ঘটনায় রাইসির মৃত্যু ও ইসরায়েলের সম্পৃক্ততা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার আদমদীঘিতে ভ্রাম্যমাণ আদালতের বিরুদ্ধে রান্না করা খাবারে ময়লা দিয়ে নষ্ট করার অভিযোগ ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  উল্লাপাড়ায় ২১ মে অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন মালামাল পৌছে গেছে সকল ভোট কেন্দ্রে

কাজিপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় মারধরের শিকার, থানায় অভিযোগ 

লিমন খান : কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ -
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত
কাজিপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় মারধরের শিকার, থানায় অভিযোগ 
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["default"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"addons":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
print news

লিমন খান : কাজিপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ- কাজিপুরে সঙ্গবদ্ধ কিশোরদের মাদক সেবনে বাধা দেওয়ায় পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে । গত মঙ্গলবার কাজিপুর উপজেলার ছালাভরা কুনকুনয়া (কসাইপাড়া) গ্রামের ছাগল ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের ছেলে নুরু মিয়া চাচার বাড়ি থেকে ভুট্টা খেতের আল দিয়ে আসার সময় সঙ্ঘবদ্ধ কয়েক কিশোরকে পলিথিনে ঘাম সেবনে দেখে ফেলে, পরে তাদের বাধা দেওয়ায় কিশোরদের হাতে মারধরের শিকার হয়েছেন নুরু ও তার পরিবার। এ বিষয়ে নুরুল বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেছেন। 

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সেই ঘটনাকে কেন্দ্র করে গত ১৬ এপ্রিল জাহাঙ্গীর ও তার স্ত্রীকে ছাগল বিক্রির কথা বলে ডেকে নিয়ে মারধর করে তাদের। পরে জাহাঙ্গীর আলম অভিযোগে একই গ্রামের সোহেল রানা (২৮) সুজন (২৫) শফিকুল ইসলাম (২২) সুলতান হোসেন (৪৭)  জেলদার সোসেন (৬৫) বকুল সোসেন  (৩৬) সহ অজ্ঞাত আরো চার থেকে পাঁচজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। 

এ বিষয়ে নুরু বলেন, চাচার বাড়ি থেকে আসার সময় ভুট্টার ক্ষেতের পাশে ঘাম সেবন করতেছিল ছেলে পেলেরা । আমি দেখে ফেলাই আমার উপরে ক্ষিপ্ত হয়ে নেশাগ্রস্ত অবস্থায় আমার সারা শরীরে কিল ঘুষি এবং ঘাড়ে কামড় বসিয়ে আমাকে জখম করে। ওখান থেকে কোন রকম প্রাণে বেঁচে ফিরে এসেছি। আমাদের এলাকায় প্রতিদিনই সন্ধ্যায়, গ্রামের বিভিন্ন স্থানে এমন ভাবেই নেশা করে বেড়ায়। কেউ কিছু বলতে গেলেই মারধরের শিকার হয়। 

এ বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, গতকাল সকালে ৩৯ হাজার ৯০০ টাকা নিয়ে বছিরের ছাগল কিনতে যাই। একই সাথে স্থানীয়  মুরুব্বীদের ছেলেকে মারার বিচার চাওয়ায়, মাদক সেবী ও তার পরিবারদের সাথে নিয়ে আমাকে এবং আমার স্ত্রীকে মেরে আহত করে।প্রতিবেশী শাহাদত আমাদের বাঁচাতে এগিয়ে আসলে তাকে মাথায় লাঠি দিয়ে বারিদিয়ে মাথা ফেটে দেয় তাকে। আমাদের কাছে থাকা টাকাও ছিনিয়ে নেয়। আমার স্ত্রী গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। চোখে ও মাথায় মারাত্মকভাবে যখন করেছে তারা। আমি এর সঠিক বিচার চাই। 

এ বিষয়ে বিবাদীদের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাদের পাওয়া যায়নি। 

এ বিষয়ে কাজিপুর থানার ওসি (তদন্ত) আব্দুল মজিদ জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews