1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
কাশ্মিরে মহাসড়ক থেকে ছিটকে ২০০ মিটার গভীর খাদে বাস, নিহত ২১ » Daily Bogra Times
Logo সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
প্রথম সিনেমা নিয়ে ঝামেলায় আমিরপুত্র কাতারে তৃতীয় দফায় জাতিসংঘের বৈঠকে অংশ নেবে আফগান সরকার বায়তুল মোকাররমে ঈদের জামাত অনুষ্ঠিত রাজশাহীতে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত কোন দেশে কীভাবে পালিত হয় ঈদুল আজহা লালমনিরহাটে বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্বামী -স্ত্রী নিহত ঈদের দিন নেপালকে হারিয়ে সুপার ৮ এ বাংলাদেশ বগুড়ায় ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার বুবলী দিচ্ছেন গরু কোরবানি, অপু ছাগল ঈদের দিন ঢাকাসহ দেশের যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা  সেন্টমার্টিন নিয়ে গুজব ছড়ানো হচ্ছে, বিভ্রান্ত না হওয়ার অনুরোধ: আইএসপিআর কোরবানির আগে ট্রিপল সেঞ্চুরি কাঁচা মরিচের, শসা মারলো সেঞ্চুরি পাবনায় কোরবানির গরু আনতে গিয়ে পদ্মায় ডুবে প্রাণ গেল কৃষকের ইদের ছুটিতে ঘুরে আসতে পারেন নৈসর্গিক পরিবেশের সরোবর পার্ক এন্ড রিসোর্টে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ‌রুহুল আমিন সাইফুল

কাশ্মিরে মহাসড়ক থেকে ছিটকে ২০০ মিটার গভীর খাদে বাস, নিহত ২১

আন্তর্জাতিক ডেস্কঃ-
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ১০ বার পঠিত
কাশ্মিরে মহাসড়ক থেকে ছিটকে ২০০ মিটার গভীর খাদে বাস, নিহত ২১
print news

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের আখনুর এলাকায় তীর্থযাত্রীদের বহনকারী একটি বাস গভীর খাদে পড়ে অন্তত ২১ জন নিহত ও ৬৯ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে জম্মু জেলার আখনুরের চুঙ্গি মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি বলেছে, প্রায় ১০০ জন তীর্থযাত্রীকে নিয়ে বাসটি রাইসি জেলার বিখ্যাত শিব খোরি মন্দিরের দিকে যাচ্ছিল। যাত্রীদের বেশিরভাগই উত্তরপ্রদেশ, রাজস্থান এবং হরিয়ানার বাসিন্দা।

জম্মুর সরকারি কর্মকর্তারা বলেছেন, বাসটি জম্মু-পুঞ্চ মহাসড়ক থেকে ছিটকে গভীর খাদে পড়ে যায়। এতে ২১ জন নিহত ও ৬৯ জন আহত হয়েছেন। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাণহানির সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তারা।

রাইসি জেলার একজন কর্মকর্তা বলেছেন, বাসটি প্রায় ২০০ মিটার গভীর খাদে পড়ে গেছে। এই দুর্ঘটনার পরপরই সেখানে উদ্ধার অভিযান শুরু হয়। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আখনুরের মেডিক্যাল কর্মকর্তা মুহম্মদ সেলিম খান স্থানীয় সংবাদমাধ্যম কেএনওকে বলেছেন, ২১ জনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন ৬৯ জন। গুরুতর আহতদের বিশেষ চিকিৎসার জন্য জম্মুর জেএমসি হাসপাতালে পাঠানো রয়েছে।

এদিকে, এই দুর্ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া এক বার্তায় তিনি বলেছেন, ‘‘আমি জম্মুর কাছে আখনুরে বাস দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করছি। শোকাহত পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। আমি আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।’’

সূত্র: এনডিটিভি, কাশ্মির রিডার।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews