1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
কুড়িগ্রামের ৩ টি উপজেলায়  শান্তিপূর্ণভাবে প্রথম ধাপে ভোটগ্রহণ চলছে » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাসপোর্ট তালিকায় বাংলাদেশ ৯৭তম, শীর্ষে সিঙ্গাপুর যুক্তরাজ্যে আপসানাসহ লেবার পার্টির ৭ এমপি বরখাস্ত সান্তাহারে বঙ্গবন্ধুর ম্যুরাল ও জীবনিস্থাপন ইন্টারনেটহীন সময়ে অনেকেই বই পড়ায় ফিরে গিয়েছে : মোশাররফ করিম শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ এখনো হয়নি: শিক্ষামন্ত্রী কম যাত্রী নিয়েই রাজধানী থেকে ছাড়ছে দূরপাল্লার বাস কয়েকজন শিক্ষার্থী এখনো নিখোঁজ : জিএম কাদের রাতেই চালু ব্রডব্যান্ড ইন্টারনেট, রোববারের মধ্যে মোবাইল ডাটা গুলিবিদ্ধ তানজিন তিশার সহকারী আলামিন ৩১ জুলাই পর্যন্ত স্থগিত পিএসসির সব পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য বন্ধ প্রাথমিক বিদ্যালয় নবরুর লাইফস্টাইল দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান বাংলাদেশে বাইরে বের না হতে ভারতীয় নাগরিকদের সতর্কতা জারি কমপ্লিট শাটডাউনে সুন্দরগঞ্জে সড়কে শিক্ষার্থীরা

কুড়িগ্রামের ৩ টি উপজেলায়  শান্তিপূর্ণভাবে প্রথম ধাপে ভোটগ্রহণ চলছে

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর কুড়িগ্রাম,প্রতিনিধিঃ
  • বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৯ বার পঠিত
কুড়িগ্রামের ৩ টি উপজেলায়  শান্তিপূর্ণভাবে প্রথম ধাপে ভোটগ্রহণ চলছে
print news

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর কুড়িগ্রাম,প্রতিনিধিঃ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে কুড়িগ্রাম জেলার ৩ টি উপজেলায় সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ব্যালট পেপারে ভোট গ্রহন শুরু হয়েছে। একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। নদ-নদী,বেষ্টিত রৌমারী,রাজিবপুর ও চিলমারী উপজেলার ১৫ ইউনিয়নের ১৩৩ কেন্দ্রে ৩ লাখ ৪২ হাজার ৭২৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। প্রথম ধাপের নির্বাচনে ৩ উপজেলায় মোট প্রার্থী সংখ্যা ৪০ জন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৬ জন,

ভাইস চেয়ারম্যান পদে ১২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী বিভিন্ন প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। তবে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারেই কম দেখা গেছে। কয়েকজন প্রার্থী জানিয়েছে সকালে ভোটাদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ওটার উপস্থিতি বৃদ্ধি পাবে। এছাড়াও প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে নানান ধরনের অনিয়মের অভিযোগ তুলেছে। 

প্রথমবারের মতো ভোট দিতে আসা বিলকিস রানু ও মল্লিকা জানান, জীবনের প্রথম ভোট উপজেলা নির্বাচনে এসে শান্তিপূর্ণভাবে দিলাম, খুব আনন্দ লাগছে, আগে যে কথা শুনেছি যে ভোট দেয়ার আগেই ভোট শেষ হয় সেটি সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট যার প্রমাণ আমরা নিজেই।

বয়স্ক ভোটার আমির আলী ও মর্জিনা বেগম জানান, এবারের নির্বাচন ব্যতিক্রম এখানে কোন ধরনের অনিয়ম নেই আমরা শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছি।

চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী রুকুনুজ্জামান শাহিন জানান, আমি শুনেছি টাকা-পয়সার মাধ্যমে অন্য প্রাপ্তি গন ভোট  কেনাবেচা হচ্ছে ।

অপর প্রার্থী নুরুজ্জামান আজাদ জামান বলেন, আপনারা যে অভিযোগের কথা শুনেছেন তা সম্পূর্ণ মিথ্যা এবারে শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হচ্ছে এখানে কোন প্রকার টাকা-পয়সা লেনদেন হয়নি।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews