1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
গাবতলীতে দুস্থ রোগীদের মাঝে অনুদানের চেক ও নলকুপ বিতরণ করেন এমপি ডাঃ নান্নু » Daily Bogra Times
Logo শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সর্বশেষ :
নাটোরে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগের হামলা, আহত ১১ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হলিউড তারকারা কে কার পক্ষে নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬ বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের বৈঠক স্থগিত আজ বগুড়ায় আসছেন আমীরে জামায়াত ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের হামলা সারিয়াকান্দিতে জাইমা রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল  পত্নীতলায় জামায়াতে ইসলামীর ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারী সম্মেলন অনুষ্ঠিত  সংবিধান নিয়ে পিনাকী ভট্টাচার্য যা বললেন দুইদিন পর আমরা ক্যাপ্টেন খুঁজে পাব না : হাবিবুল বাশার রাজশাহীর পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ শুল্ক কমলেও বগুড়ায় বাড়ছেই চাল ও আলুর দাম যুক্তরাষ্ট্রকে ‘ময়লার ভাগাড়’ বললেন ট্রাম্প গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের তালিকা পুনরায় প্রকাশ ঘোড়াঘাটে প্রধান শিক্ষিকা আনজুমান আরার অন্য রকম বিদায়

গাবতলীতে দুস্থ রোগীদের মাঝে অনুদানের চেক ও নলকুপ বিতরণ করেন এমপি ডাঃ নান্নু

আমিনুল আকন্দ
  • সোমবার, ৮ জুলাই, ২০২৪
গাবতলীতে দুস্থ রোগীদের মাঝে অনুদানের চেক ও নলকুপ বিতরণ করেন এমপি ডাঃ নান্নু
print news

আমিনুল আকন্দ  :মাননীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের অর্থ, সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে দুস্থ রোগীদের মাঝে চেক এবং উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের উদ্যোগে নলকুপ বিতরণ করা হয়েছে। ৮জুলাই সোমবার বগুড়ার গাবতলী উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা সমাজসেবা এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলা পরিষদ হলরুমে চেক এবং নলকুপ বিতরণ করেন প্রধান অতিথি বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু। ক্যান্সারসহ জটিল  ৬টি রোগী আক্রান্ত হওয়া ১৩জন রোগীর মাঝে জনপ্রতি ৫০হাজার করে মোট ১১লাখ টাকার চেক এবং এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে ১৪জনের মাঝে ১লাখ ১১হাজার টাকা বিতরণ করা হয়।

এছাড়াও নিরাপদ পানি সরবরাহ প্রকল্পে বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় গাবতলী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে ২’শ ৮৬টি নলকুপ বিতরণের উদ্বোধন করা হয়। এলক্ষ্যে এক আলোচনা সভা ইউএনও নুসরাত জাহান বন্যার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু। উপজেলা সমাজসেবা অফিসার নাইম হোসেনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কৃষিবিদ অরুন কান্তি রায় সিটন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিলু, শামীমা আকতার সুমি, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শারমিনা পারভীন, ডাঃ আজমিরুল হক সরকার, ডাঃ জিল্লুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ বেনজির আহম্দে, উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান, পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আলগমীর হোসেন, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলমগীর রহমান, ফারুক আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা হুমায়ন আলম চাঁন্দু, জেলা যুবলীগের সহ-সভাপতি অধ্যাপক নাছিরুজ্জামান টিটো প্রমুখ। 

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews