1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
চট্টগ্রাম টেস্ট: মাদুস্কাকে জীবন দিলেন মাহমুদুল » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
বেনাপোল দিয়ে ভারত থেকে ২৫ ট্রাক কাঁচা মরিচ আমদানি বগুড়ায় ডিবির এসআই প্রত্যাহার পুলিশ লাইন্সে সংযুক্ত রাজধানীসহ সারা দেশে চলছে সর্বাত্মক অভিযান হার্টে রিং-বাইপাস পরবর্তী চিকিৎসা ও যত্ন অলিম্পিকে গোল বাতিলে উড়তে থাকা আর্জেন্টিনা হার চলে গেলেন মাইলসের শাফিন আহমেদ জয়পুরহাটে কারফিউ শিথিলে রাস্তাঘাটে যান চলাচল বৃদ্ধি কারফিউ শিথিল হতেই রাজশাহীর সড়কে মানুষের ঢল বগুড়ার ৫দিন ব্যাংক বন্ধ থাকায় গ্রাহকরা টাকা তুলতে ভিড় স্থায়ী কমিটির সাথে বৈঠক করে করণীয় ঠিক করবে বিএনপি পাসপোর্ট তালিকায় বাংলাদেশ ৯৭তম, শীর্ষে সিঙ্গাপুর যুক্তরাজ্যে আপসানাসহ লেবার পার্টির ৭ এমপি বরখাস্ত সান্তাহারে বঙ্গবন্ধুর ম্যুরাল ও জীবনিস্থাপন ইন্টারনেটহীন সময়ে অনেকেই বই পড়ায় ফিরে গিয়েছে : মোশাররফ করিম শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ এখনো হয়নি: শিক্ষামন্ত্রী

চট্টগ্রাম টেস্ট: মাদুস্কাকে জীবন দিলেন মাহমুদুল

স্পোর্টস ডেস্কঃ-
  • শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৬৯ বার পঠিত
চট্টগ্রাম টেস্ট: মাদুস্কাকে জীবন দিলেন মাহমুদুল
print news

স্পোর্টস ডেস্কঃ- ৬ষ্ঠ ওভারেই ইনিংসের প্রথম উইকেট পেতে পারতেন হাসান মাহমুদ। তাঁর করা বল অফ স্টাম্পের বাইরে বেরিয়ে যাওয়ার সময় ছুঁয়ে যায় মাদুস্কার ব্যাট। কিন্তু স্লিপে দাঁড়ানো মাহমুদুল হাসান সহজ ক্যাচটি তালুবন্দি করতে পারেননি। বেঁচে যান মাদুস্কা

এর আগে, প্রথম ম্যাচ হেরে পিছিয়ে আছে বাংলাদেশ। সিরিজে সমতা ফেরাতে জয়ের বিকল্প নেই এই ম্যাচে। এমন সমীকরণ নিয়ে চট্টগ্রামে টস হেরে আগে ফিল্ডিং করতে হবে বাংলাদেশকে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ। এর আগে সিলেটে প্রথম টেস্টে ৩২৮ রানের হারে সিরিজে ১–০ ব্যবধানে পিছিয়ে নাজমুল হোসেনের দল।বাংলাদেশের হয়ে টেস্টে এই ম্যাচ দিয়ে অভিষিক্ত হচ্ছেন পেসার হাসান মাহমুদ। এর আগে ২২টি ওয়ানডে ও ১৭টি টি–টোয়েন্টি খেলেছেন হাসান।

দলে ফিরেছেন সাকিব আল হাসান। দল থেকে বাদ পড়েছেন নাহিদ রানা ও শরীফুল ইসলাম। টসের সময় হাসানের অভিষেকের কথা জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন।

চট্টগ্রাম টেস্টে বাংলাদেশ দল

মাহমুদুল হাসান, জাকির হাসান, নাজমুল হোসেন (অধিনায়ক), মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ ও হাসান মাহমুদ। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews