1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
টিসিবির পণ্য বিক্রি কাল থেকে শুরু » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সর্বশেষ :
বিজিবি নিরাপত্তায় চট্টগ্রামে চলছে তেলবাহী ট্রেন তাড়াশ উপজেলায় প্রায় এক বছর পদ শূণ্য সাব-রেজিস্ট্রার আল জাজিরাকে যা বললেন তথ্য প্রতিমন্ত্রী এ আরাফাত সকল দলকে নিয়ে ‘জাতীয় ঐক্য’ আহ্বান করলো বিএনপি নিয়মিত ছাত্রদের রুম বরাদ্দ নিশ্চিত করা হবে: ঢাবি ভিসি চালের দাম বস্তাপ্রতি ৫০ থেকে ১০০ টাকা বেড়েছে প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচন আজ, ১৩ পদে ২২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ ভার্সিটি ছাত্র ঝিকরগাছার জাবিরের মৃত্যু রাজশাহীতে কারফিউ শিথিল সংক্রান্ত গণবিজ্ঞপ্তি রাণীনগরে আমন ধান রোপনে ব্যস্ত কৃষক  রাণীনগর-আত্রাইয়ে বিএনপি-জামায়াতের ১৭নেতা-কর্মী গ্রেফতার ইরানকে নিশ্চিহ্ন করার হুমকি ট্রাম্পের পাকিস্তানকে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো বানাতে চান গিলেস্পি শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি : শেখ হাসিনা সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক দিল বেরোবি

টিসিবির পণ্য বিক্রি কাল থেকে শুরু

অনলাইন ডেস্ক
  • শনিবার, ১ জুন, ২০২৪
  • ৩২ বার পঠিত
Screenshot 4 1
print news

ঈদুল আযহাকে সামনে রেখে রবিবার থেকে দেশব্যাপী এক কোটি ফ্যামিলি কার্ডধারীর মধ্যে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি শুরু হবে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে টিসিবি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিম্ন আয়ের এক কোটি উপকারভোগী কার্ডধারী পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে চালসহ টিসিবির পণ্য (ভোজ্য তেল ও ডাল) সাশ্রয়ী মূল্যে বিক্রির কার্যক্রম চলমান রয়েছে। চলতি বছরের জুন মাসের বিক্রির কার্যক্রম রবিবার (২ জুন) থেকে সারাদেশে শুরু হবে। এই কার্যক্রম দোকান/নির্ধারিত স্থায়ী জায়গা থেকে সিটি কর্পোরেশন ও জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী পরিচালনা করবে ডিলাররা।উপকারভোগীরা সর্বোচ্চ ২ লিটার ভোজ্যতেল, ২ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি ও ৫ কেজি চাল কিনতে পারবেন। প্রতি লিটার ভোজ্যতেলের দাম পড়বে ১০০ টাকা, প্রতি কেজি মসুর ডাল ৬০ টাকা, চিনি ৭০ টাকা ও চাল ৩০ টাকা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রাজধানীর মিরপুর-১১ নম্বরের পল্লবীর ৩ নং ওয়ার্ডের শেখ ফজলুল হক মনি খেলার মাঠে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু উদ্বোধন করবেন।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews