1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
টেবিলের তলা দিয়ে টাকা নেবেন না, রাহুলকে বলা শাহরুখের ভিডিও ভাইরাল » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে ৪০ শতাংশ উন্নয়ন সহায়তা কমিয়েছে ভারত এক দিনে ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক ১ বিলিয়ন ইউরো আয়ের রেকর্ড রিয়াল মাদ্রিদের ছাত্রদের পুঁজি করে দেশ বিরোধী চক্র দেশে তাণ্ডব চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে বগুড়ার শেরপুরে রড ব্যবসায় ওজনে ফাঁকি নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় প্রান গেলো শিশুর সারিয়াকান্দিতে দুস্থদের মাঝে ঢেউটিন বিতরণ বেনাপোল দিয়ে ভারত থেকে ২৫ ট্রাক কাঁচা মরিচ আমদানি বগুড়ায় ডিবির এসআই প্রত্যাহার পুলিশ লাইন্সে সংযুক্ত রাজধানীসহ সারা দেশে চলছে সর্বাত্মক অভিযান হার্টে রিং-বাইপাস পরবর্তী চিকিৎসা ও যত্ন অলিম্পিকে গোল বাতিলে উড়তে থাকা আর্জেন্টিনা হার চলে গেলেন মাইলসের শাফিন আহমেদ জয়পুরহাটে কারফিউ শিথিলে রাস্তাঘাটে যান চলাচল বৃদ্ধি

টেবিলের তলা দিয়ে টাকা নেবেন না, রাহুলকে বলা শাহরুখের ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্কঃ-
  • শনিবার, ৮ জুন, ২০২৪
  • ১৮ বার পঠিত
টেবিলের তলা দিয়ে টাকা নেবেন না, রাহুলকে বলা শাহরুখের ভিডিও ভাইরাল
print news

লোকসভার ৫৪৩ আসনের ২৯৩টিতে জয় পেয়েছে  নরেন্দ্র মোদী জাতীয় গণতান্ত্রিক জোট – এনডিএ।  রোববার তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন নরেন্দ্র মোদী

এবারও ক্ষমতার স্বাদ না নিতে পারলেও মোদীর বিজেপির একচেটিয়ে আধিপত্যের ভিতকে এক রকম নাড়িয়ে দিয়েছে কংগ্রেসের নেতৃত্বাধীন ‘ইন্ডিয়া’ জোট।

লোকসভায় দ্বিতীয় সর্বোচ্চ আসন পাওয়া দলের মর্যাদা পেলেন রাহুল-সোনিয়ারা। সংসদে বিরোধীদলীয় নেতা হতে পারেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

নির্বাচন ও ফলাফল পরিস্থিতির মধ্যে ভারতে ভাইরাল রাহুল গান্ধী ও শাহরুখ খানের পুরোনো এক ভিডিও। যেখানে বলিউড বাদশাহ থেকে পরামর্শ চাইতে দেখা গেছে রাহুলকে।

এ সময় রাহুলকে টেবিলের তলা দিয়ে টাকা না নেওয়ার পরামর্শ দেন শাহরুখ খান।

ওই ভিডিওর ঘটনাটি ২০০৮ সালের। এক অনুষ্ঠান মঞ্চে হাজির ছিলেন ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিং, প্রকাশ জাভড়েকর, রবিশঙ্কর প্রসাদের মতো নেতা ও মন্ত্রীরা।  

ওই অনুষ্ঠানে রাহুল সরাসরি শাহরুখকে জিজ্ঞেস করেন, ‘রাজনীতিবিদদের কী পরামর্শ দিতে চান?’ 

বিনম্রভাবে কিং খান জবাবে বলেন, ‘খুব খুশি হলাম আমাকে এত সাধারণ প্রশ্ন করার জন্য। একটা ছোট্ট পরামর্শ, রাজনীতিকরা যেটা শুনলে দেশটা আরও সুন্দর হবে। তবে কাকে সেটা জিজ্ঞেস করলেন! আমি একজন অভিনেতা। জীবিকার স্বার্থে আমি মিথ্যা বলি, প্রতারণা করি। আমাদের পুরোটাই লোক-দেখানো। তবে যারা দেশ চালান কিংবা চালানোর ইচ্ছেপ্রকাশ করেন, তাদেরকে আমি সম্মান করি। ’ 

এরপর শাহরুখ আন্তরিকভাবে পরামর্শ দেন, ‘আমি মনে করি রাজনীতিবিদদের একমাত্র ধ্যানধারণা হওয়া উচিত সততার সঙ্গে কাজ করা এবং দেশের জন্য গর্ব অনুভর করা’।  

তিনি আরও বলেন, ‘দেশকে ভালোবাসুন, টেবিলের তলায় টাকা নেবেন না। আসুন আমরা অন্ধকারের পথে হাঁটব না। আমরা যদি কাজগুলো সঠিকভাবে করি, তাহলে আমরা সবাই অর্থ উপার্জন করতে পারব, আমরা সবাই সুখী হব এবং আমরা একটি মহান ও গর্বিত জাতিতে পরিণত হব। ’ 

শাহরুখের এমন বক্তব্যে  মুগ্ধ হতে দেখা যায় তৎকালীন প্রধানমন্ত্রীকেও।  

উল্লেখ্য, গান্ধী পরিবারের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত শাহরুখ খান। অতীতে তার ক্রিকেট দল কেকেআরের ম্যাচেও দেখা গেছে রাহুলকে। ছেলে আরিয়ান খান এনসিবির হাতে গ্রেপ্তার হওয়ার পরেও শাহরুখকে খোলা সমর্থন জানিয়েছিলেন রাহুল গান্ধী।  

প্রসঙ্গত, আপাতত নিজের পরবর্তী প্রোজেক্ট নিয়ে ব্যস্ত শাহরুখ খান। সুজয় ঘোষের ‘কিং’ সিনেমায় দেখা যাবে বলি বাদশাকে। শোনা যাচ্ছে, এই সিনেমায় ডনের ভূমিকায় থাকবেন মি. খান। এই সিনেমার সুবাদেই প্রথমবার একফ্রেমে দেখা যাবে শাহরুখ ও তার মেয়ে সুহানাকে।  

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews