1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
ধামইরহাটে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  » Daily Bogra Times
Logo সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
প্রথম সিনেমা নিয়ে ঝামেলায় আমিরপুত্র কাতারে তৃতীয় দফায় জাতিসংঘের বৈঠকে অংশ নেবে আফগান সরকার বায়তুল মোকাররমে ঈদের জামাত অনুষ্ঠিত রাজশাহীতে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত কোন দেশে কীভাবে পালিত হয় ঈদুল আজহা লালমনিরহাটে বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্বামী -স্ত্রী নিহত ঈদের দিন নেপালকে হারিয়ে সুপার ৮ এ বাংলাদেশ বগুড়ায় ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার বুবলী দিচ্ছেন গরু কোরবানি, অপু ছাগল ঈদের দিন ঢাকাসহ দেশের যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা  সেন্টমার্টিন নিয়ে গুজব ছড়ানো হচ্ছে, বিভ্রান্ত না হওয়ার অনুরোধ: আইএসপিআর কোরবানির আগে ট্রিপল সেঞ্চুরি কাঁচা মরিচের, শসা মারলো সেঞ্চুরি পাবনায় কোরবানির গরু আনতে গিয়ে পদ্মায় ডুবে প্রাণ গেল কৃষকের ইদের ছুটিতে ঘুরে আসতে পারেন নৈসর্গিক পরিবেশের সরোবর পার্ক এন্ড রিসোর্টে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ‌রুহুল আমিন সাইফুল

ধামইরহাটে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত 

গৌরব প্রসাদ সাহা, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:-
  • মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৭ বার পঠিত
ধামইরহাটে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত 
ধামইরহাটে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত 
print news

গৌরব প্রসাদ সাহা, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে এমসিএইচ সার্ভিসেস ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের বাস্তবায়ন ও উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১১ জুন) বেলা এগারোটায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জেসমিন আক্তারের সভাপতিত্বে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক অবহিতকরণসভাটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় অবহিতকরণ কর্মশালায় প্রসবকালীন সময় মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষা, মা ও শিশুর মৃত্যুর কারণ ও এর প্রতিকার এবং প্রসবকালীন সময় অন্য কোথাও না গিয়ে নিকটস্থ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের স্বাভাবিক প্রসব সেবা গ্রহণ, স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণসহ বিভিন্ন বিষয়ের উপর দিকনির্দেশনা ও আলোচনা করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের লাইন ডাইরেক্টর (এমসিআরএএইচ) ডা. কাজী মো. জোবায়ের গালীব, জেলা পরিবার পরিকল্পনা উপপরিচালক আনোয়ারুল আজিম, জেলা কনসালটেন্ট ও সহকারী পরিচালক ডা. কামরুল হাসান, জেলা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. সালমা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. স্বপন কুমার বিশ্বাস, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার বেদারুল ইসলাম, মিডওয়াইফেরি, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, পরিবার কল্যাণ পরিদর্শীকা, পরিবার কল্যাণ সহকারী, স্বাস্থ্য সহকারী ও স্বাস্থ্য পরিদর্শক, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও উপজেলার বিভিন্ন দপ্তর প্রধান।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews