1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
নিজের নামে গরুর নাম, মুখ খুললেন জায়েদ খান » Daily Bogra Times
Logo শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
মোহাম্মদ শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা! ফুটবলে শীর্ষে আর্জেন্টিনা, ভুটানের পেছনে বাংলাদেশ! চালের দাম বাড়ল কেজিতে ৮, ডাল ময়দায় ৫ টাকা সুইস ব্যাংক থেকে রেকর্ড পরিমাণ টাকা তুলছেন বাংলাদেশিরা বগুড়ার মহাসড়কে বিআরটিএ ও পুলিশের চেকপোস্টঃ অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান বগুড়ার শেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন পাঁচবিবিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত  বেড়েছে সবজির দাম, দিশেহারা নিম্নআয়ের মানুষ চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে ৪ কোটি ৯১ লাখ টাকা রাস্তা সম্প্রসারণ কাজে অনিয়মের অভিযোগ সাঁথিয়ায় পানিতে ডুবে কলজছাত্রের মৃত্যু গোমস্তাপুরে নদীতে ডুবে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু বিশ্বব্যাংক টাকা দেয়, তাদের কথা শুনতে হবে : অর্থমন্ত্রী আমি এখন ডিভোর্সি : পরীমণি গ্রীষ্মের ছুটি কমলো, শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ২৬ জুন ফুলবাড়ীতে এবারও পশু চামড়ার দাম নেই বিক্রি হয়নি ছাগলের চামড়া

নিজের নামে গরুর নাম, মুখ খুললেন জায়েদ খান

বিনোদন ডেস্কঃ-
  • রবিবার, ৯ জুন, ২০২৪
  • ১৩ বার পঠিত
নিজের নামে গরুর নাম, যা বললেন জায়েদ খান
print news

কয়েকদিন পরেই কোরবানির ঈদ। এরই মধ্যে জমে উঠেছে পশু বিক্রির হাট। পশুর হাট কিংবা ফার্মগুলোতে ঢুঁ মারলেই দেখা যাচ্ছে তারকাদের নামের সঙ্গে মিলিয়ে পশুর নামকরণ করা হয়েছে

গত কয়েক বছরের মতো এবারও এই তালিকায় রাজত্ব করছেন জায়েদ খান। প্রায়ই দেখা যায় গরুর নাম রাখা হয় তার নামে। বিষয়টি নিয়ে মুখ খুললেন জায়েদ খান নিজেই।

তিনি বলেন, আমার নাম যখন চারদিকে ছড়িয়ে পড়ে আর সে নামকে কাজে লাগিয়ে যদি কেউ জীবনে ভালো কিছু করতে চায়, দুটো টাকা ইনকাম হয়, লাভবান হয়, করুক না। আমার এতে কোনো সমস্যা নেই।জায়েদ আরও বলেন, কোরবানির হাটে প্রিয় জিনিসটাকে বিক্রি করছে আমার নাম দিয়ে, করুক। একজন শিল্পীর ক্ষেত্রে এটা হয়, ব্যাপার না। এর আগে আরও সেলিব্রেটিদের নামের ক্ষেত্রেও এমন হয়েছে দেখেছি।

তিনি বলেন, আমার নাম ব্যবহার করে, আমার কাঁধের ওপর ভর করে কেউ যদি ভালো কিছু করতে চায় এটাকে আমি নেগেটিভভাবে দেখি না। কারণ নেগেটিভভাবে দেখলে আমি আমার কাজে মনোযোগ দিতে পারব না।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews