1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
পাঁচবিবিতে এল বি পি সরঃ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আতাউর রহমানের যোগদান » Daily Bogra Times
Logo শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
রংপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ১২ করতোয়া নদীতে নারীর হাত-পা বাঁধা মরদেহ হার দিয়েই সুপার এইটের যাত্রা শুরু বাংলাদেশের ঢাকার বাজারে কাঁচা মরিচের কেজি ৪০০ টাকা ইংরেজীতে উপস্থাপনায় দেশসেরা ৮ম শ্রেণীর ছাত্রী পাঁচবিবির জোবাইদা নাচোলে হত্যা মামলার আসামীর রহস্যজনক মৃত্যু এক ছাগলেই ওলট-পালট করে দিলো লাকি-মতিউর এর সংসার চাঁপাইনবাবগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১ প্রস্রাবের রং দেখেই রোগ ও চিকিৎসা নির্ণয় রাসেলস ভাইপার থেকে বাঁচার দোয়া পাচারের কারণেই ডলার সংকটের শুরু, সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ঘুমন্ত অবস্থায় পাহাড়ধস, স্বামী-স্ত্রীর মৃত্যু তিস্তায় বিপৎসীমার ওপরে পানি , ১৫ হাজার মানুষ পানিবন্দি আলভারেজ-মার্টিনেজের গোলে কোপায় শুভসূচনা আর্জেন্টিনার সুপার এইট এ- ১৪০ রানে থামল বাংলাদেশ, বৃষ্টির হানা

পাঁচবিবিতে এল বি পি সরঃ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আতাউর রহমানের যোগদান

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
  • বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৯ বার পঠিত
Messenger creation 8af9e61b daf5 4685 9131 de21486ebe90 1
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ঐতিহ্যবাহি একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান পাঁচবিবি লালবিহারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) হলেন ওই প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মোঃ আতাউর রহমান। চলতি মাসের ৫ তারিখে প্রমোশন পেয়ে বিদ্যালয়ের আগের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল হাকিম কাজী অন্যত্র বদলিজনিত কারনে প্রধান শিক্ষকের পদটি শুন্য হয়। এমতাবস্থায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে গত ৬’মে/২৪ তারিখ হতে প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক হিসাবে আতাউর রহমানকে প্রধান শিক্ষকের (ভারপ্রাপ্ত) দ্বায়িত্ব প্রদান করেন।  

পাঁচবিবি লালবিহারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আতাউর রহমান পাঁচবিবি উপজেলার পাটাবুকা গ্রামের মৃত-মকবুল হোসেনের ছেলে। সংসার জীবনে তিনি ৩ পুত্র সন্তানের জনক। ১৯৮৫ সালে নিজ গ্রাম পাটাবুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণী পাশ করেন। এরপর পাঁচবিবি রাধাবাড়ির ”মহব্বতপুর আমিনীয়া ফাজিল মাদ্রাসা” থেকে ১৯৯১ সালে দাখিল, ১৯৯৩ সালে আলিম ও ১৯৯৫ সালে ফাজিল পাশ করেন। উচ্চ ডিগ্রী অর্জণের লক্ষে তিনি জয়পুরহাট শহরের কড়ই নূরুল হুদা আলিয়া মাদ্রাসা থেকে সফলতার সহিত কামিল পাশ করেন।

এরপর শিক্ষা জীবন শেষ করে আতাউর রহমান ২০০২ সালে রাজশাহী সরদহ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসাবে প্রথম যোগদান করেন। ২০০৩ সালে তিনি নিজ উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান পাঁচবিবি লালবিহারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। চলতি মাসের ৬ তারিখ থেকে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে তিনি এ প্রতিষ্ঠানের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষকের দ্বায়িত্ব পালন করছেন। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আতাউর রহমান বলেন,এমন গুরু দ্বায়িত্ব পালনে আমি বদ্ধপরিকর। বিদ্যালয়টির ঐতিহ্য বজায় রেখে আমি যেন শিক্ষা কার্যক্রম পরিচালনা করতে পারি। এর জন্য সকল শিক্ষক/শিক্ষার্থী ও অভিভাবকদের নিকট থেকে আমি দোয়া আশীর্বাদ ও সহযোগিতা কামনা করছি।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews