1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
পাঁচবিবিতে পুলিশ কর্মকর্তার মেয়ে অনিকার অভাবনীয় সাফল্য  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
রাণীনগরে আমন ধান রোপনে ব্যস্ত কৃষক  রাণীনগর-আত্রাইয়ে বিএনপি-জামায়াতের ১৭নেতা-কর্মী গ্রেফতার ইরানকে নিশ্চিহ্ন করার হুমকি ট্রাম্পের পাকিস্তানকে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো বানাতে চান গিলেস্পি শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি : শেখ হাসিনা সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক দিল বেরোবি সরকারকে আন্তর্জাতিক মানদণ্ডের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জাতিসংঘর সরকারের ব্যর্থতা ঢাকতে বিএনপিসহ সাধারণ মানুষকে নির্বিচারে গ্রেফতার : মির্জা ফখ্রুল অলিম্পিকের আগে ফ্রান্সের রেল নেটওয়ার্কে ভয়াবহ হামলা অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী আদমদীঘিতে অবসপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ উদ্ধার আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা সাঁথিয়ায় অর্থ আত্মসাতের অভিযোগে অধ্যক্ষ বরখাস্ত  রাজশাহী তানোরে পরোকিয়ায় বাঁধা দেয়ায় পেট্রোল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যা  পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিতভাবে হামলা-ধ্বংসযজ্ঞ : হারুন

পাঁচবিবিতে পুলিশ কর্মকর্তার মেয়ে অনিকার অভাবনীয় সাফল্য 

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ২০ বার পঠিত
পাঁচবিবিতে পুলিশ কর্মকর্তার মেয়ে অনিকার অভাবনীয় সাফল্য 
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: চলতি ২০২৪ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিও-৫ (অ+) সহ পাশ করেছে এক পুলিশ কর্মকর্তার মেয়ে। জয়পুরহাটের পাঁচবিবি থানায় কর্মরত্ব পুলিশের উপ-পরিদর্শক মোঃ আনিছুর রহমানের ২ মেয়ে। বড় মেয়ে মোছাঃ আনিকা খাতুন এবছর পাঁচবিবি নছির মন্ডল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে সর্বোমোট ১৩’শ নম্বরের মধ্যে ১,২১১ নম্বর পেয়েছে। আনিকার এমন সফলতায় প্রতিষ্ঠানের সকল শিক্ষক/শিক্ষার্থী ও বাবা-মা সহ পরিবারের সবাই খুশি হয়েছেন। আনিকা পড়ালেখা শেষ করে ডাক্তার হতে চায়। ডাক্তারী পেশার মাধ্যমে মানুষের সেবা করা যায় এটি একটি মহৎ পেশা বলে মন্তব্য করে সে। 

আনিকার বাবা মোঃ আনিছুর রহমান বলেন, আমাকে দিনরাত সরকারি দ্বায়িত্ব পালনে বেশীর ভাগ সময় বাসার বাহিরে থাকতে হয়। মেয়ের আজকের এ সফলতার পিছনে আমার চেয়ে মেয়ের মায়ের ভুমিকাই অধিক। মোছাঃ নাসরিন বেগম আনিকার মা বলেন, মেয়ে আমার অনেক মেধাবী। মেয়ে বাসায় কিন্ত অধিক সময় যাবৎ পড়ালেখা করে নাই এবং তেমন প্রাইভেট বা কোচিং সেন্টারেও যায়নি। মেয়েকে আমি কখনো পড়ালেখার জন্য চাপ দেয়নি। সে আপন খেয়াল-খুশি মত স্কুলে গিয়েছে এবং বাসায় পড়ালেখা করেছে বলেও জানান আনিকার মা। আনিকা সুন্দর হাতের লেখা, কবিতা আবৃতি, নাচ-গান, হাই-জাম্প ও লং-জাম্প সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করে পুরুস্কার পেয়েছে বলেও জানান তার মা। আমার মেয়ে পড়ালেখা করে ডাক্তার হয়ে মানুষের সেবা করুক আমরাও চাই। মেয়ের ভবিষৎ উজ্জল হোক এজন্য শিক্ষক এবং সকলের নিকট দোয়া ও আশির্বাদ চাই।

পাঁচবিবি নছির মন্ডল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আব্দুল মোত্তালেব বলেন, আনিকা খুব মেধাবী ছাত্রী। তার আচার-আচরনও ভালো এবং শান্ত প্রকৃতির মেয়ে। সে ক্লাসে বরাবরই প্রথম বা দ্বিতীয় স্থান অধিকার করে বলেও জানান এ শিক্ষক।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews