1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
পাঁচবিবিতে পুলিশ কর্মকর্তার মেয়ে অনিকার অভাবনীয় সাফল্য  » Daily Bogra Times
Logo রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
দেশেই রাসায়নিক কারখানা তৈরি করতে চান ব্যবসায়ীরা কাঁচা মরিচের কেজি ২০০ টাকা ছারলো আবারও বাড়ল স্বর্ণের দাম বগুড়ার দুই হিমাগারে এক লাখ ৮ হাজার ডিম জব্দ ১০ ‍দিনের ব্যবধানে কাঁচা মরিচের দাম বেড়েছে দ্বিগুণ প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার গণসংযোগ  বদলগাছীতে ভর্তুকিতে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরন  যে সাহাবির তিলাওয়াত শুনতে ভিড় জমিয়েছিলেন ফেরেশতারা মহাদেবপুরে ধানক্ষেত থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে কিশোরের আত্মহত্যা  রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা আমি লজ্জিত নই বিষয়টি নিয়ে :জেফার বিশ্বকাপ জার্সি উন্মোচন কবে, যা বললেন জালাল ইউনুস  মজাদার ক্ষীর তৈরি করুন আম দিয়েই

পাঁচবিবিতে পুলিশ কর্মকর্তার মেয়ে অনিকার অভাবনীয় সাফল্য 

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৫ বার পঠিত
পাঁচবিবিতে পুলিশ কর্মকর্তার মেয়ে অনিকার অভাবনীয় সাফল্য 
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: চলতি ২০২৪ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় জিপিও-৫ (অ+) সহ পাশ করেছে এক পুলিশ কর্মকর্তার মেয়ে। জয়পুরহাটের পাঁচবিবি থানায় কর্মরত্ব পুলিশের উপ-পরিদর্শক মোঃ আনিছুর রহমানের ২ মেয়ে। বড় মেয়ে মোছাঃ আনিকা খাতুন এবছর পাঁচবিবি নছির মন্ডল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে সর্বোমোট ১৩’শ নম্বরের মধ্যে ১,২১১ নম্বর পেয়েছে। আনিকার এমন সফলতায় প্রতিষ্ঠানের সকল শিক্ষক/শিক্ষার্থী ও বাবা-মা সহ পরিবারের সবাই খুশি হয়েছেন। আনিকা পড়ালেখা শেষ করে ডাক্তার হতে চায়। ডাক্তারী পেশার মাধ্যমে মানুষের সেবা করা যায় এটি একটি মহৎ পেশা বলে মন্তব্য করে সে। 

আনিকার বাবা মোঃ আনিছুর রহমান বলেন, আমাকে দিনরাত সরকারি দ্বায়িত্ব পালনে বেশীর ভাগ সময় বাসার বাহিরে থাকতে হয়। মেয়ের আজকের এ সফলতার পিছনে আমার চেয়ে মেয়ের মায়ের ভুমিকাই অধিক। মোছাঃ নাসরিন বেগম আনিকার মা বলেন, মেয়ে আমার অনেক মেধাবী। মেয়ে বাসায় কিন্ত অধিক সময় যাবৎ পড়ালেখা করে নাই এবং তেমন প্রাইভেট বা কোচিং সেন্টারেও যায়নি। মেয়েকে আমি কখনো পড়ালেখার জন্য চাপ দেয়নি। সে আপন খেয়াল-খুশি মত স্কুলে গিয়েছে এবং বাসায় পড়ালেখা করেছে বলেও জানান আনিকার মা। আনিকা সুন্দর হাতের লেখা, কবিতা আবৃতি, নাচ-গান, হাই-জাম্প ও লং-জাম্প সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহন করে পুরুস্কার পেয়েছে বলেও জানান তার মা। আমার মেয়ে পড়ালেখা করে ডাক্তার হয়ে মানুষের সেবা করুক আমরাও চাই। মেয়ের ভবিষৎ উজ্জল হোক এজন্য শিক্ষক এবং সকলের নিকট দোয়া ও আশির্বাদ চাই।

পাঁচবিবি নছির মন্ডল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আব্দুল মোত্তালেব বলেন, আনিকা খুব মেধাবী ছাত্রী। তার আচার-আচরনও ভালো এবং শান্ত প্রকৃতির মেয়ে। সে ক্লাসে বরাবরই প্রথম বা দ্বিতীয় স্থান অধিকার করে বলেও জানান এ শিক্ষক।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews