1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু  » Daily Bogra Times
Logo শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
নাটোরে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগের হামলা, আহত ১১ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হলিউড তারকারা কে কার পক্ষে নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬ বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের বৈঠক স্থগিত আজ বগুড়ায় আসছেন আমীরে জামায়াত ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের হামলা সারিয়াকান্দিতে জাইমা রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল  পত্নীতলায় জামায়াতে ইসলামীর ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারী সম্মেলন অনুষ্ঠিত  সংবিধান নিয়ে পিনাকী ভট্টাচার্য যা বললেন দুইদিন পর আমরা ক্যাপ্টেন খুঁজে পাব না : হাবিবুল বাশার রাজশাহীর পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ শুল্ক কমলেও বগুড়ায় বাড়ছেই চাল ও আলুর দাম যুক্তরাষ্ট্রকে ‘ময়লার ভাগাড়’ বললেন ট্রাম্প গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের তালিকা পুনরায় প্রকাশ ঘোড়াঘাটে প্রধান শিক্ষিকা আনজুমান আরার অন্য রকম বিদায়

পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু 

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু 
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৪ অনুষ্ঠানের লক্ষে ৩ দিনব্যাপী মনোনয়ন পত্র বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে। আজ ৪ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টায় বালিঘাটা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড মার্কেটের ৩য় তলায় বণিক সমিতির অস্থায়ী কার্যালয়ে তাইজুল-বাপ্পী পরিষদের মনোনয়নপত্র ক্রয়ের মাধ্যমে এ কার্যক্রম শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,নির্বাচন কমিশনের প্রধান শফিকুল আলম চৌধুরী বিপ্লব,সদস্য মাহবুবুর রহমান টুকু সরদার,আব্দুর রউফ ভূইয়া, মঞ্জুর হোসেন পলাশ সরকার,মামুনুর রশিদ ও আদম আলীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ। নির্বাচন কমিশনের প্রধান শফিকুল আলম চৌধুরী বিপ্লব জানান, আগামী ২৭ জুলাই বণিক সমিতির ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে । গত ২ জুলাই তফসিল ঘোষণা করা হয়। মনোনয়নপত্র উত্তোলন ৩ জুলাই থেকে ৬ জুলাই, দাখিল ৭ জুলাই, বাছাই ও খসড়া তালিকা প্রকাশ ৮ জুলাই,আপিল ৯ জুলাই, রায় ১০ জুলাই, বৈধ তালিকা প্রকাশ ১১ জুলাই, প্রার্থিতা প্রত্যাহার ১২ জুলাই ও প্রতীক বরাদ্দ ১৩ জুলাই এবং ২৭ জুলাই সকাল ৯ হতে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে । এ নির্বাচনে সমিতির ১২’শ ৯৫ জন ভোটার তাদের মূল্যবান ভোট প্রয়োগ করে তাদের পছন্দমত প্রার্থীদের নির্বাচিত করবেন।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews