1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
পাঁচবিবিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত » Daily Bogra Times
Logo বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
রাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ওআলোচনা সভা অনুষ্ঠিত  গোদাগাড়ীতে রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী আওয়ীমীলীগ নেতাসহ দুইজন আটক সারিয়াকান্দিতে জেলা প্রশাসকের উপজেলা পরিদর্শন ও ত্রান বিতরণ হিলি স্টেশনে পঞ্চগড় এক্সপ্রেসে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার  সুন্দরগঞ্জে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ার কাশিনাথপুরে মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ  আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব সান্তাহারের নরসুন্দর গোপালের সড়কেই কাজ করে জীবন পার বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বগুড়ায় শিশু নাতিকে গলা কেটে হত্যা করল নানা ফুলবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত মান্দায় প্রাণীসম্পদ প্রদর্শনী-২৪ অনুষ্ঠিত   নির্বাচনের পর প্রথম ঢাকায় আসছে মার্কিন প্রতিনিধিদল সারিয়াকান্দিতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন সয়াবিন তেলের দাম নিয়ে নতুন সিদ্ধান্ত

পাঁচবিবিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
  • বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ২০ বার পঠিত
পাঁচবিবিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ– জয়পুরহাটের পাঁচবিবিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী, আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ পালিত হয়েছে।

২৬ মার্চ মঙ্গলবার ভোরে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে সূর্যদয়ের সাথে সাথে পৌর পার্ক স্মৃতিসৌধে উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,বিভিন্ন রাজনৈতিক সংগঠন,সাংস্কৃতিক সংগঠন, এনজিও, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল ৮টায় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্স, বিএনসিসি, আনসার ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ,কুচকাওয়াজ ও মার্চপাস্ট অনুষ্ঠিত হয়।

২য় পর্বে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা। প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন, থানা অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল,মহিলা বিষয়ক কর্মকর্তা ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল, জেলা পরিষদের সদস্য আবু সাঈদ আল মাহবুব চন্দন ও উপজেলা আওয়ামীলীগের সম্পাদক, কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল প্রমুখ।শেষে দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

এছাড়াও বিভিন্ন মসজিদ, মন্দির, গীর্জা ও উপাসনালয়ে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন এবং এতিমখানা ও হাসপাতালে বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
https://dailybogratimes.com/
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews