1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের ইন্তেকাল  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচন আজ, ১৩ পদে ২২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ ভার্সিটি ছাত্র ঝিকরগাছার জাবিরের মৃত্যু রাজশাহীতে কারফিউ শিথিল সংক্রান্ত গণবিজ্ঞপ্তি রাণীনগরে আমন ধান রোপনে ব্যস্ত কৃষক  রাণীনগর-আত্রাইয়ে বিএনপি-জামায়াতের ১৭নেতা-কর্মী গ্রেফতার ইরানকে নিশ্চিহ্ন করার হুমকি ট্রাম্পের পাকিস্তানকে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো বানাতে চান গিলেস্পি শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি : শেখ হাসিনা সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক দিল বেরোবি সরকারকে আন্তর্জাতিক মানদণ্ডের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জাতিসংঘর সরকারের ব্যর্থতা ঢাকতে বিএনপিসহ সাধারণ মানুষকে নির্বিচারে গ্রেফতার : মির্জা ফখ্রুল অলিম্পিকের আগে ফ্রান্সের রেল নেটওয়ার্কে ভয়াবহ হামলা অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী আদমদীঘিতে অবসপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ উদ্ধার আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা

পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের ইন্তেকাল 

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ২৫ বার পঠিত
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষকের ইন্তেকাল 
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ পরপারে চলে গেলেন সদা হাস্যজ্জ্বোল, সকলের প্রিয় শিক্ষক আলহাজ্ব এ টি এম  রমজান আলী সরদার  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যু অবধারিত, একদিন মৃত্যুর কড়াল গ্রাস সবাইকেই গ্রাস করবে এতে কেনো সন্দেহ নেই এবং এ থেকে বাঁচার কোনো উপায়ও নেই। কিছু মৃত্যু ও অপ্রত্যাশিত মৃত্যু বড়ই বেদনাদায়ক।

মৃত্যুকালে প্রধান  শিক্ষক আলহাজ্ব এ টি এম রমজান আলী সরদারের বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি   স্ত্রীসহ ৫ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার  (২৮ মার্চ) দিবাগত রাত ১ টায় বার্ধক্য জনিত কারণে মৃত্যুবরণ করেন। তিনি নানা দুরারোগ্য রোগে ভক্তি ছিলেন। প্রধান শিক্ষক আলহাজ্ব এ টি এম রমজান আলী সরদার গ্রামের বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি  উপজেলার বাগজানা  ইউনিয়নের কুটাহারা গ্রামে। তিনি উপজেলার বাগজানা দ্বিমুখী  উচ্চ বিদ্যালয়ে প্রধান  শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন।

শুক্র বার (২৯ মার্চ) বিকেল ৩টায় স্থানী বাসভবনে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। মরহুমের জানাজায়  উপজেলা ও ইউনিয়নের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ও মাধ্যমিক শিক্ষক সমিতির শিক্ষক নেতৃবৃন্দ সহ উপজেলার বিভিন্ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাখিল-ফাজিল মাদ্রাসার শিক্ষকেরা ও বন্ধু-বান্ধব ও সহকর্মীরা অংশগ্রহণ করেন। মরহুমের সহকর্মী ও কয়েকজন বাল্য বন্ধু জানান শিক্ষক এ টি এম রমজান আলী সরদার  একজন অত্যন্ত অমায়িক, সদালাপী এবং সাদামনের মানুষ ছিলেন।

এদিকে এই সাবেক প্রধান  শিক্ষকের মৃত্যুতে শিক্ষক সমাজ গভীর শোকাচ্ছন্ন।  তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বাগজানা ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান নাজমুল হক।

এছাড়াও পাঁচবিবি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নেতারা মরহুমের রূহের মাগফেরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews