1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
প্রতিটি জেলাকে রেলসংযোগের আওতায় আনা হবে- দিনাজপুরে রেলমন্ত্রী » Daily Bogra Times
Logo বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ীতে পরিবার পরিকল্পনা স্থায়ী ও দীর্ঘমেয়াদীর লক্ষ্যে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মহাদেবপুরে বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ আদমদীঘিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস উৎযাপন বগুড়ার গাবতলীতে মারপিটে মা-ছেলে আহতঃ থানায় অভিযোগ পার্লামেন্ট মেম্বারস ক্লাবের কার্যনির্বাহী কমিটিতে স্থান পেলেন সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী  সারিয়াকান্দিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গোবিন্দগঞ্জে অটোরিক্সা চালক দুলা মিয়া হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন  নানা কর্মসূচীর মধ্য দিয়ে হিলিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত  নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নওগাঁর আত্রাইয়ে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণে এমপি সুমনের মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুরে প্রখর রোদ, তীব্র গরম ও ঘনঘন লোডশেডিং-এ জনজীবন অতিষ্ঠ কাজিপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় মারধরের শিকার, থানায় অভিযোগ  ফুলবাড়ীর আঁখিরা গণহত্যা দিবস পালনগ ণহত্যার ৫৩ বছর পর প্রথম শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ নওগাঁয় কমেছে সবজির সরবরাহ, আলুর দামে আগুন পরিণীতির বিয়েতে আসেননি প্রিয়াঙ্কা, দুই বোনের সম্পর্কে ফাটল!

প্রতিটি জেলাকে রেলসংযোগের আওতায় আনা হবে- দিনাজপুরে রেলমন্ত্রী

নিউজ ডেস্কঃ-
  • শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬ বার পঠিত
প্রতিটি জেলাকে রেলসংযোগের আওতায় আনা হবে- দিনাজপুরে রেলমন্ত্রী
print news

নিউজ ডেস্কঃ- জনবল সংকট নিরসন করে প্রতিটি জেলাকে রেলসংযোগের আওতায় আনা হবে বলে মন্তব্য করেছেন রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম এমপি।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুরের পার্বতীপুরে অবস্থিত দেশের প্রধান রেলইঞ্জিন মেরামত কারখানা কেলোকা (কেন্দ্রীয় লোকোমোটিভ ওয়ার্কসপ-সিএলডাব্লিউ) পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

এ সময় আইন, বিচার ও সংসদীয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি, রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড. মো. হুমায়ুন কবির, রেলওয়ে পশ্চিম জোনের জেনারেল ম্যানেজার (জিএম) অসীম কুমার তালুকদার, পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম প্রামানিক, পার্বতীপুর পৌর মেয়র মো. আমজাদ হোসেন, কেলোকা’র প্রধান নির্বাহী রফিকুল ইসলামসহ পাকশী-লালমনিরহাট উভয় ডিভিশনের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জিল্লুল হাকিম সাংবাদিকদের জানান, কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানার জনবল সংকট নিরসন, সক্ষমতা অনুযায়ী উৎপাদন বৃদ্ধি, টিকেট কালোবাজারী রোধ ও সারাদেশের প্রতিটি জেলায় রেল সংযোগ স্থাপনে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার বাস্তবায়নের মধ্য দিয়ে রেলকে জনপ্রিয় ও লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়তে উদ্যোগ নেয়া হবে।

এর আগে মন্ত্রী ভোর ৫ টা ২০ মিনিটে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে পার্বতীপুরে আসেন। সকাল ৯ টায় তিনি সৈয়দপুর রেলওয়ে কারখানা পরিদর্শনে যান। রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর উত্তরাঞ্চলে এটি তার প্রথম সফর।

রেল বিভাগ সূত্রে জানা গেছে, পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে পর্যায়ক্রমে তিনি পার্বতীপুর রেলওয়ে ষ্টেশন, ঈশ্বরদী লোকোসেড এবং বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপকের কার্যালয় (পাকশী) ও পাকশী রেলওয়ে কন্ট্রোল অফিস পরিদর্শন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ে অংশগ্রহণ করেন।  

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
https://dailybogratimes.com/
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews