1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
ফুলবাড়ীতে খাবারে চেতনানাশক মিশিয়ে রাতে ৪ লাখ টাকার মালামাল লুট » Daily Bogra Times
Logo শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
রংপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ১২ করতোয়া নদীতে নারীর হাত-পা বাঁধা মরদেহ হার দিয়েই সুপার এইটের যাত্রা শুরু বাংলাদেশের ঢাকার বাজারে কাঁচা মরিচের কেজি ৪০০ টাকা ইংরেজীতে উপস্থাপনায় দেশসেরা ৮ম শ্রেণীর ছাত্রী পাঁচবিবির জোবাইদা নাচোলে হত্যা মামলার আসামীর রহস্যজনক মৃত্যু এক ছাগলেই ওলট-পালট করে দিলো লাকি-মতিউর এর সংসার চাঁপাইনবাবগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১ প্রস্রাবের রং দেখেই রোগ ও চিকিৎসা নির্ণয় রাসেলস ভাইপার থেকে বাঁচার দোয়া পাচারের কারণেই ডলার সংকটের শুরু, সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ঘুমন্ত অবস্থায় পাহাড়ধস, স্বামী-স্ত্রীর মৃত্যু তিস্তায় বিপৎসীমার ওপরে পানি , ১৫ হাজার মানুষ পানিবন্দি আলভারেজ-মার্টিনেজের গোলে কোপায় শুভসূচনা আর্জেন্টিনার সুপার এইট এ- ১৪০ রানে থামল বাংলাদেশ, বৃষ্টির হানা

ফুলবাড়ীতে খাবারে চেতনানাশক মিশিয়ে রাতে ৪ লাখ টাকার মালামাল লুট

কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
  • বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৫ বার পঠিত
ফুলবাড়ীতে খাবারে চেতনানাশক মিশিয়ে রাতে ৪ লাখ টাকার মালামাল লুট
print news

কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :দুপুর খাবার খেয়েই পরিবারের সকলের ঘুম ঘুম ভাব। তাই রাত বেশি না করে দ্রুত বাসায় এতে যে যার মতো দুপুরে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম ভাঙলে ঘরবাড়ির অবস্থা দেখে সকলে হতভম্ব। লুট হয়েছে স্বর্ণালংকার, নগদ অর্থসহ দুটি ছাগল।
দিনাজপুরের ফুলবাড়ী পৌরএলাকার চকচকা গ্রামের চকচকা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রহিদুল ইসলামের বাড়িতে ঘটেছে এমনি এক ঘটনা। ধারণা করা হচ্ছে খাবারের সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে করা হয়েছে লুট।
রহিদুল ইসলাস পৌর কালীবাড়ি বাজারের মৎস্য সেডের মিষ্টিমন্ডা ব্যবসায়ী।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, রহিদুল ইসলামসহ তার পরিবারের সকলে গত বুধবার (৮ মে) দুপুরে খাবার খাওয়ার পর থেকে ঘুম ঘুম অনুভব করেন। সকলে দুপুরে ঘুমিয়েও পড়েন। সন্ধ্যায় ঘুম ভাঙলেও রাতের খাবার সেড়ে সকলে আবারো ঘুমিয়ে পড়েন। রহিদুল ইসলাম বৃহস্পতিবার (৯ মে) ভোর ৬টায় ওঠে দেখেন তার শয়নকক্ষের সবকিছু এলোমেলো হয়ে আছে। তিনি চিৎকার করলে পরিবারের অন্য সদস্যরা এসে দেখেন আলমিরাসহ বেশকিছু ডয়ার ভাঙা এবং জিনিসপত্র এলোমেলো। দেখা যায় তার বাড়ির মূল দরজাসহ শয়নকক্ষের তালা ভাঙা রয়েছে। পেছনে থাকা একটি প্লানশিটের দরজা ধারালো কিছু দিয়ে কাটা রয়েছে। এসময় কে বা কাহারা তার শয়নকক্ষে থাকা তিন ভরি ওজনের স্বর্ণালংকার যার আনুমানিক মূল্য সাড়ে ৩ লাখ টাকা, নগদ ৪৭ হাজার টাকা এবং গোয়াল ঘরে থাকা দুইটি ছাগল, যার আনুমানিক মূল্য ১৭ হাজার টাকা চুরি গেছে।

ভুক্তভোগী রহিদুল ইসলাম বলেন, আমাদের খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে কে বা কাহারা বাড়ির তালা কেটে সবকিছু লুট করে নিয়ে গেছে। এতে আমার প্রায় শোয়া চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজার রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের খুঁজে বের করা হবে। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews