1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
ফুলবাড়ীতে ডাকাতি ঘটনার ৪৮ ঘণ্টায় ডাকাত চক্রের ৪ সদস্য আটকসহ পিকআপ জব্দ » Daily Bogra Times
Logo রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
দেশেই রাসায়নিক কারখানা তৈরি করতে চান ব্যবসায়ীরা কাঁচা মরিচের কেজি ২০০ টাকা ছারলো আবারও বাড়ল স্বর্ণের দাম বগুড়ার দুই হিমাগারে এক লাখ ৮ হাজার ডিম জব্দ ১০ ‍দিনের ব্যবধানে কাঁচা মরিচের দাম বেড়েছে দ্বিগুণ প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার গণসংযোগ  বদলগাছীতে ভর্তুকিতে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরন  যে সাহাবির তিলাওয়াত শুনতে ভিড় জমিয়েছিলেন ফেরেশতারা মহাদেবপুরে ধানক্ষেত থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে কিশোরের আত্মহত্যা  রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা আমি লজ্জিত নই বিষয়টি নিয়ে :জেফার বিশ্বকাপ জার্সি উন্মোচন কবে, যা বললেন জালাল ইউনুস  মজাদার ক্ষীর তৈরি করুন আম দিয়েই

ফুলবাড়ীতে ডাকাতি ঘটনার ৪৮ ঘণ্টায় ডাকাত চক্রের ৪ সদস্য আটকসহ পিকআপ জব্দ

কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
  • বুধবার, ৮ মে, ২০২৪
  • ১১ বার পঠিত
ফুলবাড়ীতে ডাকাতি ঘটনার ৪৮ ঘণ্টায় ডাকাত চক্রের ৪ সদস্য আটকসহ পিকআপ জব্দ
print news

কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ডাকাতি ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে প্রযুক্তির ব্যবহারে আন্তঃ জেলা ডাকাত চক্রের ৪ সদস্যকে আটকসহ একটি মিনি পিকআপ জব্দ করেছে ফুলবাড়ী থানার চৌকশ দুটি দল।

গত মঙ্গলবার (৭ মে) উত্তরবঙ্গের বগুড়া, নওগাঁ ও জয়পুরহাটসহ দিনাজপুর জেলার বিভিন্নস্থানে অভিযান চালায় ফুলবাড়ী থানার গঠিত দুটি চৌকশ দল। অভিযানে চার ডাকাত সদস্যকে আটকসহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি মিনি পিকআপ জব্দ করা হয়।

আটককৃত ডাকাত দলের সদস্যরা হলেন, ফুলবাড়ী উপজেলার চৌকিয়াপাড়া সোনাপাড়া গ্রামের আইনুদ্দীন মন্ডলের ছেলে মোস্তাকিম ইসলাম (৩৫), বিরামপুর পৌরএলাকার কলেজপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে মো. বেলাল (৪৫), বগুড়ার দুঁপচাচিয়া উপজেলার ছোট বেড়াগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৩৫), শিবগঞ্জ উপজেলার মাসুমপুর চালুঞ্জা গ্রামের মো. কোব্বাতের ছেলে মো. হাসান (২৮)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (৪ মে) গভীর রাতে মিনি পিকআপ নিয়ে উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের পার্বতীপুর গ্রামস্থ লালদীঘি বাজারের নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রেখে বাজারের মুদি দোকান পল্লব ভ্যারাইটিজ স্টোর এন্ড টেলিকম, কীটনাশকের দোকান মের্সাস তিনভাই ট্রেডার্স এবং মেসার্স সাগর ট্রেডার্সের তালা অত্যাধুনিক মেশিন দিয়ে কাটে একদল ডাকাত সদস্য। এসময় তারা পল্লব ভ্যারাইটিজ স্টোর এন্ড টেলিকম থেকে ৮০ হাজার নগদ টাকা, মের্সাস তিনভাই ট্রেডার্স থেকে ২ লাখ ৫০ হাজার টাকার কীটনাশক এবং মেসার্স সাগর ট্রেডার্স থেকে  ৫ লাখ টাকার কীটনাশক ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়। পরে ওইদিন ফুলবাড়ী থানায় ৩৯৫/৩৯৭ পেনাল কোড ১৮৬০ ধারায় মামলা দায়ের করেন ভুক্তভোগী পল্লব কুমার দাস,  মো. দুলাল এবং স্বাধীন সাগর। যার মামলা নং-১০। মামলা পেয়ে দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ পিপিএম (বার) এর সার্বিক দিকনির্দেশনায় এবং ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের সার্বিক সহযোগিতায় দুটি চৌকশ টিম গঠন করেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান।

পরে তথ্য প্রযুক্তির ব্যবহারে বগুড়া, নওগাঁ ও জয়পুরহাটসহ দিনাজপুর জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আন্তঃ জেলা ডাকাত চক্রের ৪ সদস্যকে আটকসহ ডাকাতির কাজে ব্যবহৃত একটি মিনি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১২-৫০৪৭) জব্দ করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান বলেন, মামলা পেয়ে তথ্য প্রযুক্তির ব্যবহারে বগুড়া, নওগাঁ ও জয়পুরহাটসহ দিনাজপুর জেলার বিভিন্নস্থানে অভিযান চালায় থানার চৌকিশ দুটি দল। অভিযানে আন্তঃ জেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য মোস্তাকিম ইসলাম, মো. বেলাল, আব্দুর রহমান ও মো. হাসানকে আটকসহ একটি পিকআপ জব্দ করা হয়। বুধবার দুপুরে আটককৃত ডাকাত সদস্যদের আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, ডাকাত সদস্য মোস্তাকিম ইসলামের বিরুদ্ধে দেশের বিভিন্নস্থানে ১৩টি, আব্দুর রহমানের বিরুদ্ধে ৫টি এবং মো. হাসানের বিরুদ্ধে ৩টি পৃথক মামলা রয়েছে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews