1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
ফুলহ্যামকে ৪-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ম্যানসিটি » Daily Bogra Times
Logo রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
দেশেই রাসায়নিক কারখানা তৈরি করতে চান ব্যবসায়ীরা কাঁচা মরিচের কেজি ২০০ টাকা ছারলো আবারও বাড়ল স্বর্ণের দাম বগুড়ার দুই হিমাগারে এক লাখ ৮ হাজার ডিম জব্দ ১০ ‍দিনের ব্যবধানে কাঁচা মরিচের দাম বেড়েছে দ্বিগুণ প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার গণসংযোগ  বদলগাছীতে ভর্তুকিতে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরন  যে সাহাবির তিলাওয়াত শুনতে ভিড় জমিয়েছিলেন ফেরেশতারা মহাদেবপুরে ধানক্ষেত থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে কিশোরের আত্মহত্যা  রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা আমি লজ্জিত নই বিষয়টি নিয়ে :জেফার বিশ্বকাপ জার্সি উন্মোচন কবে, যা বললেন জালাল ইউনুস  মজাদার ক্ষীর তৈরি করুন আম দিয়েই

ফুলহ্যামকে ৪-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ম্যানসিটি

স্পোর্টস ডেস্কঃ-
  • রবিবার, ১২ মে, ২০২৪
  • ১২ বার পঠিত
ফুলহ্যামকে ৪-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ম্যানসিটি
print news

ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা নিয়ে সেয়ানে সেয়ানে লড়াই হচ্ছে ম্যানচেস্টার সিটি এবং আর্সেনালের মধ্যে। সে লড়াইয়ে এবার একটু হলেও এগিয়ে গেল পেপ গার্দিওলার দল।

ফুলহ্যামকে ৪-০ গোলে হারিয়ে ৮৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে এল তারা। সিটির সমান ৩৬ ম্যাচ খেলা আর্সেনালের পয়েন্ট ৮৩।

ফুলহ্যামের মাঠ ক্রেভেন কটেজে ম্যাচের শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলে ম্যানচেস্টার সিটি। ১৩ মিনিটে ক্রোয়েশিয়ান ডিফেন্ডার ইয়োসকো ভারদিওলের গোলে এগিয়ে যায় তারা। মিডফিল্ডার কেভিন দে ব্রুইনার সঙ্গে পাস আদান-প্রদান করে নিচু শটে ফুলহ্যাম গোলকিপার বার্নড লেনোকে পরাস্ত করেন তিনি।

এই গোলের লিড নিয়েই বিরতিতে যায় সিটিজেনরা। দ্বিতীয়ার্ধে ঘরের মাঠে ঘুরে দাঁড়ানো তো দূরের কথা, উল্টো আরও তিনটি গোল হজম করে বসে ফুলহ্যাম।

৫৯ মিনিট বার্নার্দো সিলভার পাস ধরে সিটির লিড দ্বিগুণ করেন মৌসুমের শেষভাগে দারুণ ছন্দে থাকা ইংলিশ মিডফিল্ডার ফিল ফোডেন। ৭১ মিনিটে আবার গোলের কারিগর বনে যান সিলভা। এবার তার অনিন্দ্যসুন্দর ক্রস খুঁজে নেয় ব্যাক পোস্টে থাকা ভারদিওলকে। সেখান থেকে ম্যাচে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করতে বেগ পেতে হয়নি এই ক্রোয়াটের।

৮২ মিনিটে বদলি হিসেবে নামা আর্জেন্টাইন ফরোয়ার্ড হুলিয়ান আলভারেজ যোগ করা সময়ে আরও একবার জাল খুঁজে নিয়ে ফুলহ্যামের কফিনে শেষ পেরেক ঠোকেন। এই গোলের মিনিটখানেক আগে অবশ্য ১০ জনের দলের পরিণত হয় ফুলহ্যাম। দুই হলুদে পাওয়া লাল কার্ডে মাঠ ছাড়তে হয় ডিফেন্ডার ইসা দিওপকে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews