1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বগুড়ায় ছুরিকাঘাতে নিহত হত্যা মামলার আসামি » Daily Bogra Times
Logo রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
দেশেই রাসায়নিক কারখানা তৈরি করতে চান ব্যবসায়ীরা কাঁচা মরিচের কেজি ২০০ টাকা ছারলো আবারও বাড়ল স্বর্ণের দাম বগুড়ার দুই হিমাগারে এক লাখ ৮ হাজার ডিম জব্দ ১০ ‍দিনের ব্যবধানে কাঁচা মরিচের দাম বেড়েছে দ্বিগুণ প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার গণসংযোগ  বদলগাছীতে ভর্তুকিতে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরন  যে সাহাবির তিলাওয়াত শুনতে ভিড় জমিয়েছিলেন ফেরেশতারা মহাদেবপুরে ধানক্ষেত থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে কিশোরের আত্মহত্যা  রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা আমি লজ্জিত নই বিষয়টি নিয়ে :জেফার বিশ্বকাপ জার্সি উন্মোচন কবে, যা বললেন জালাল ইউনুস  মজাদার ক্ষীর তৈরি করুন আম দিয়েই

বগুড়ায় ছুরিকাঘাতে নিহত হত্যা মামলার আসামি

বগুড়া প্রতিনিধিঃ-
  • বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৯ বার পঠিত
বগুড়ায় ছুরিকাঘাতে নিহত হত্যা মামলার আসামি
print news

বগুড়ায় ছুরিকাঘাতে নিহত হত্যা মামলার আসামি। মঙ্গলবার বিকালে সদর উপজেলার শহরদীঘি পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে

নিহতের নাম আলী হাসান(৩০)।  তিনি বগুড়া শহরের মালগ্রাম পশ্চিমপাড়া এলাকার জিন্নাহর ছেলে। পেশায় ট্রাক চালকের সহকারী হাসান  বগুড়া সদরের ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মমিনুল ইসলাম রকি হত্যা মামলার আসামি ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন  বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ।

এ ঘটনায় জড়িত হাসানের বন্ধু সবুজ সওদাগর পলাতক রয়েছে৷  বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি সবুজ সওদাগরের বিরুদ্ধেও হত্যাসহ একাধিক মামলা রয়েছে। 

স্থানীয় এক যুবক বলেন, দুপুরের দিকে শুনি সবুজ সওদাগরের বাড়িতে হাসান নামে এক যুবককে ছুরিকাঘাত করা হয়েছে৷ পরে এই এলাকায় এসে খোঁজ নিলে জানতে পারি সবুক ছুরিকাঘাত করে হাসানকে  হাসপাতালে নিয়ে গেছে। পরে বিকালে ওই যুবকের মৃত্যু হয়। সবুজ হত্যা মামলার আসামি। সে এবং তার পরিবারের সবাই মাদকাসক্ত৷ আমরা এলাকাবাসী অনেকবার তাদের সতর্ক করলেও কোন কথা শোনেনি। হাসান সবুজের বাড়িতে নিয়মিত আসতো। এখানে এসে তারা মাদক গ্রহণ করতো। 

ফাপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, আমাকে অজ্ঞাত একটা নম্বর থেকে জানায় সবুজ সওদাগর এক যুবককে ছুরিকাঘাত করে ঘরে তুলে রাখছে। পরে এলাকার লোকজন সবুজের বাড়িতে যায় এবং তাকে আটকানোর চেষ্টা করে। পরে পুলিশকে জানালে এর মাঝের সময়ে আহত হাসানকে নিয়ে হাসপাতালে চলে যায় সবুজ। সবুজ ও হাসান ঘনিষ্ঠ বন্ধু ছিল। এমনকি তারা একই হত্যা মামলার আসামিও ছিল। তাদের নানা অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ ছিল।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ  বলেন, ছুরিকাঘাতে আলী হাসান নামে এক যুবকের মৃত্যু হয়েছে৷ এ ঘটনায় জড়িত সে পলাতক রয়েছে। আমরা তাকে আইনের আওতায় আনতে অভিযান শুরু করেছি।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews