1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বগুড়ায় হাইটেক পার্কের প্রস্তাবিত বিভিন্ন প্রকল্পের জমি পরিদর্শন » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাসপোর্ট তালিকায় বাংলাদেশ ৯৭তম, শীর্ষে সিঙ্গাপুর যুক্তরাজ্যে আপসানাসহ লেবার পার্টির ৭ এমপি বরখাস্ত সান্তাহারে বঙ্গবন্ধুর ম্যুরাল ও জীবনিস্থাপন ইন্টারনেটহীন সময়ে অনেকেই বই পড়ায় ফিরে গিয়েছে : মোশাররফ করিম শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ এখনো হয়নি: শিক্ষামন্ত্রী কম যাত্রী নিয়েই রাজধানী থেকে ছাড়ছে দূরপাল্লার বাস কয়েকজন শিক্ষার্থী এখনো নিখোঁজ : জিএম কাদের রাতেই চালু ব্রডব্যান্ড ইন্টারনেট, রোববারের মধ্যে মোবাইল ডাটা গুলিবিদ্ধ তানজিন তিশার সহকারী আলামিন ৩১ জুলাই পর্যন্ত স্থগিত পিএসসির সব পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য বন্ধ প্রাথমিক বিদ্যালয় নবরুর লাইফস্টাইল দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান বাংলাদেশে বাইরে বের না হতে ভারতীয় নাগরিকদের সতর্কতা জারি কমপ্লিট শাটডাউনে সুন্দরগঞ্জে সড়কে শিক্ষার্থীরা

বগুড়ায় হাইটেক পার্কের প্রস্তাবিত বিভিন্ন প্রকল্পের জমি পরিদর্শন

বগুড়া প্রতিনিধিঃ-
  • রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৬৯ বার পঠিত
বগুড়ায় হাইটেক পার্কের প্রস্তাবিত বিভিন্ন প্রকল্পের জমি পরিদর্শন
print news

বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক (কারিগরি) ব্যারিস্টার মো. গোলাম সারোয়ার ভূইয়া গতকাল রোববার জয় ডি-সেট সেন্টার, শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার এবং হাইটেক পার্কের জন্য প্রস্তাবিত জমি পরিদর্শন করেছেন

আজ ৭ জুলাই সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত তিনি বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপুকে নিয়ে প্রস্তাবিত এলাকায় যান। এসময় বগুড়া সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার ফিরোজা পারভীন এবং সহকারী কমিশনার (ভূমি) রাকিব হাসান চৌধুরী প্রমুখ সাথে ছিলেন।

বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজা পারভীন জানান, জয় ডি- সেট সেন্টার’র জন্য শিল্পকলা একাডেমির কাছে জায়গা দেখা রয়েছে। আজ রোববার (৭ জুলাই) ওই জায়গাও পরিদর্শন করা হয়েছে। এছাড়াও শহরের ফুলবাড়ি এলাকায় টি এন্ড টি’র জায়গা রয়েছে। ওই জায়গাও দেখানো হয়েছে আর হাইটেক পার্কের জন্য বিল নূরইলে জমি দেখানো হয়েছে। প্রস্তাবিত জমি দেখে গেছে কর্তৃপক্ষ। এখন তারা সিদ্ধান্ত নেবেন।

বগুড়া সদর-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু জানান, আগামী একনেক এর সভায় জয় ডি সেট সেন্টারের প্রকল্প অনুমোদন হতে পারে। একনেকে এই প্রস্তাব উঠানো হবে। পাস হলেই কাজ শুরু হবে। শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার প্রসঙ্গে রাগেবুল আহসান রিপু এমপি বলেন, এই প্রকল্প নিয়ে কথা হচ্ছে। আগে ১৬ তলা ভবন করার কথা ছিল।

এখন ১০ তলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জমির কাগজসহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ শুরু হয়েছে। কাজ এগিয়ে যাচ্ছে। তিনি হাইটেক পার্ক সম্পর্কে বলেন, বিল নূরইলে হাইটেক পার্ক করার চিন্তাভাবনা থেকে জায়গা দেখানো হলে।

সরকারি খাস জমি এটি। বিল হিসেবে রয়েছে। এর শ্রেণি পরিবর্তনের জন্য ভূমি মন্ত্রণালয় আবেদন করা হয়েছে। ভূমি মন্ত্রণালয় থেকে আইসিটি মন্ত্রণালয়ে জমি নেওয়া হবে। এর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews