1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
বদরগঞ্জে ১৪৯ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার » Daily Bogra Times
Logo শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
নাটোরে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগের হামলা, আহত ১১ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হলিউড তারকারা কে কার পক্ষে নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬ বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের বৈঠক স্থগিত আজ বগুড়ায় আসছেন আমীরে জামায়াত ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের হামলা সারিয়াকান্দিতে জাইমা রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল  পত্নীতলায় জামায়াতে ইসলামীর ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারী সম্মেলন অনুষ্ঠিত  সংবিধান নিয়ে পিনাকী ভট্টাচার্য যা বললেন দুইদিন পর আমরা ক্যাপ্টেন খুঁজে পাব না : হাবিবুল বাশার রাজশাহীর পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ শুল্ক কমলেও বগুড়ায় বাড়ছেই চাল ও আলুর দাম যুক্তরাষ্ট্রকে ‘ময়লার ভাগাড়’ বললেন ট্রাম্প গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের তালিকা পুনরায় প্রকাশ ঘোড়াঘাটে প্রধান শিক্ষিকা আনজুমান আরার অন্য রকম বিদায়

বদরগঞ্জে ১৪৯ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোস্তাফিজুর রহমান বদরগঞ্জ রংপুর প্রতিনিধি
  • বুধবার, ১০ জুলাই, ২০২৪
বদরগঞ্জে ১৪৯ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
print news

মোস্তাফিজুর রহমান বদরগঞ্জ রংপুর প্রতিনিধি-রংপুরের বদরগঞ্জে ইয়াবা সহ আজমল হক (৫৬) নামে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বদরগঞ্জ থানা পুলিশ। বুধবার ১০ জুলাই দুপুরে কাঁচাবাড়ি ও অরুন্নেসা নদীর ঘাটের পাশ থেকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসায়ী আজমল হক কালুপাড়া দাড়িয়ারপাড় গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

বদরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে কাঁচাবাড়ি ও অরুন্নেছা নদীর ঘাটের পাশে বাইসাইকেলে করে ১৪৯ পিচ ইয়াবা নিয়ে আসছিল মাদক ব্যবসায়ী আজমুল হক। গোপনে সংবাদ পেয়ে বদরগঞ্জ থানার এস আই ওয়ালী, এ এস আই মাসুদ, এ এস আই শাহাদুল সহ ঘটনাস্থলে গিয়ে মাদক ব্যবসায়ীর বাইসাইকেলের ছিটকভারের নিচ থেকে ইয়াবা উদ্ধার করেন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু হাসান কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ১৪৯ পিস ইয়াবাসহ আজমল হক নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকের মামলা হয়েছে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews