1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বাচাঁর আকুতি তরনী কান্তের সাহায্যের আবেদন তরুণী ও তাঁর পরিবারের » Daily Bogra Times
Logo শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
সময় পেলেই সাঁতার কাটুন সহজে ধূমপান ছাড়ার টিপস পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২০ বগুড়ায় স্বামীকে ভয়-ভীতি দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫ সংঘাত বাড়াতে চায় না ইরান, ইসরায়েলকে জানিয়েছে রাশিয়া ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ! বিএনপির বিরুদ্ধে কোনও রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী সোনার দাম ভরি ১ লাখ ২০ হাজার অতিষ্ঠ গরমে ঈশ্বরদীতে সড়কে কমেছে মানুষের চলাচল রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত তীব্র গরমে বেড়েছে শরবত ও ডাবের চাহিদা ফুলবাড়ীতে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক ২০২৪ বিশ্বকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানিতে অর্থায়ন বন্ধের দাবি তরুণদের মানববন্ধন রাজশাহীতে তাপমাত্রা উঠল ৪১ ডিগ্রিতে! স্ত্রী সন্তানদের সামনেই ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুবকের ইসরায়েলের হামলা নয় বলে ইরান কিসের ইঙ্গিত দিচ্ছে

বাচাঁর আকুতি তরনী কান্তের সাহায্যের আবেদন তরুণী ও তাঁর পরিবারের

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর, ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
  • রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩ বার পঠিত
বাচাঁর আকুতি তরনী কান্তের সাহায্যের আবেদন তরুণী ও তাঁর পরিবারের। মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার খামারটারি গ্রামের রামমোহন রায়ের পুত্র তরণীকান্ত রায়, পেশায় একজন ভ্যানচালক বিভিন্ন কোম্পানির মাল ক্রয় করে ভ্যানে নিয়ে গিয়ে তা বিভিন্ন খুচরা দোকানে বিক্রয় করে সারাদিনে যা লাভ আসে তাই দিয়ে কোনভাবেই চলতো তরণীর ৬ সদস্যের সংসার। কিন্তু নিয়তির খেলা বিশ দিন ধরে আবারো থেমে গেছে তরণীর ভ্যান গাড়ীর চাকা ও সংসারের কষ্ট , পুরানো একটি ঘাড়ের সাথে গলার রোগে আবারো আক্রান্ত হয়ে ধুঁকেধুকে জীবন পার করছেন তরণী, সংসারে আর্থিক ও অসচ্ছলতার কারণে চিকিৎসা নিতে পারছে না তরণী, বিভিন্ন জনের কাছে ধার দেনা করে যে কোনো ভাবেই রংপুরে ডাক্তার দেখালেও ঢাকায় দ্রুত চিকিৎসা নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তাইতো সমাজের বিত্তবান দানশীল, প্রশাসন ও সরকারের কাছে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন তরনী ও তার পরিবার। তরণীর স্ত্রী , সন্তান ও ভাই জানিয়েছেন,তরনী উপার্জনের উপর তাদের সংসার চলত, অসুস্থ হওয়ার কারণে তারা অনেক কষ্টে দিন পার করছেন তারা, পরিবারের একমাত্র উপার্জন ক্ষম তরুণীর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন তারা। অসুস্থ তরুণী জানান, পাঁচ বছর আগেও আমি এই রোগে আক্রান্ত হয়েছিলাম বিভিন্ন হাট বাজার কালেকশন করে আমার চিকিৎসা হয়েছিল, সুস্থ হয়ে পরিবারের আবারও দায়িত্ব নেই, কিন্তু গত ২০ দিন ধরে আবারো আমি ওই রোগে আক্রান্ত তাই সমাজের সকলের কাছে চিকিৎসার জন্য আমি সাহায্যের আবেদন জানাচ্ছি। উপজেলা সমাজ সেবা অফিসার রায়হানুল ইসলাম জানায়,আমি অসুস্থ্যর কথা শুনেছি এবং পরিক্ষার কাগজ পত্র গুলো দেখেছি, আমাদের সমাজ সেবা অফিসে আবেদন করলে, আমরা তাকে সহযোগিতা করবো।
print news

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর, ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার খামারটারি গ্রামের  রামমোহন রায়ের পুত্র তরণীকান্ত রায়, পেশায় একজন ভ্যানচালক বিভিন্ন কোম্পানির মাল ক্রয় করে ভ্যানে নিয়ে গিয়ে তা বিভিন্ন খুচরা দোকানে বিক্রয় করে সারাদিনে যা লাভ আসে তাই দিয়ে কোনভাবেই চলতো তরণীর ৬ সদস্যের সংসার। কিন্তু নিয়তির খেলা বিশ দিন ধরে আবারো থেমে গেছে তরণীর ভ্যান গাড়ীর চাকা ও সংসারের কষ্ট , পুরানো একটি ঘাড়ের সাথে গলার রোগে আবারো আক্রান্ত হয়ে ধুঁকেধুকে জীবন পার করছেন তরণী, সংসারে আর্থিক ও অসচ্ছলতার কারণে চিকিৎসা নিতে পারছে না তরণী, বিভিন্ন জনের কাছে ধার দেনা করে যে কোনো ভাবেই রংপুরে ডাক্তার দেখালেও ঢাকায় দ্রুত চিকিৎসা নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তাইতো সমাজের বিত্তবান দানশীল, প্রশাসন ও  সরকারের কাছে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন তরনী ও তার পরিবার।

তরণীর স্ত্রী , সন্তান ও ভাই জানিয়েছেন,তরনী উপার্জনের উপর তাদের সংসার চলত, অসুস্থ হওয়ার কারণে তারা অনেক কষ্টে দিন পার করছেন তারা, পরিবারের একমাত্র উপার্জন ক্ষম তরুণীর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন তারা।

অসুস্থ তরুণী জানান, পাঁচ বছর আগেও আমি এই রোগে আক্রান্ত হয়েছিলাম বিভিন্ন  হাট বাজার কালেকশন করে আমার চিকিৎসা হয়েছিল, সুস্থ হয়ে পরিবারের আবারও দায়িত্ব নেই, কিন্তু গত ২০ দিন ধরে আবারো আমি ওই রোগে আক্রান্ত তাই সমাজের সকলের কাছে চিকিৎসার জন্য আমি সাহায্যের আবেদন জানাচ্ছি।

উপজেলা সমাজ সেবা অফিসার রায়হানুল ইসলাম জানায়,আমি অসুস্থ্যর কথা শুনেছি এবং পরিক্ষার কাগজ পত্র গুলো দেখেছি, আমাদের সমাজ সেবা অফিসে আবেদন করলে, আমরা তাকে সহযোগিতা করবো। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
https://dailybogratimes.com/
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews