1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
বিএনপিকে নিঃশেষ করা যাবে না: গয়েশ্বর » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
রাণীনগরে আমন ধান রোপনে ব্যস্ত কৃষক  রাণীনগর-আত্রাইয়ে বিএনপি-জামায়াতের ১৭নেতা-কর্মী গ্রেফতার ইরানকে নিশ্চিহ্ন করার হুমকি ট্রাম্পের পাকিস্তানকে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো বানাতে চান গিলেস্পি শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি : শেখ হাসিনা সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক দিল বেরোবি সরকারকে আন্তর্জাতিক মানদণ্ডের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জাতিসংঘর সরকারের ব্যর্থতা ঢাকতে বিএনপিসহ সাধারণ মানুষকে নির্বিচারে গ্রেফতার : মির্জা ফখ্রুল অলিম্পিকের আগে ফ্রান্সের রেল নেটওয়ার্কে ভয়াবহ হামলা অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী আদমদীঘিতে অবসপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ উদ্ধার আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা সাঁথিয়ায় অর্থ আত্মসাতের অভিযোগে অধ্যক্ষ বরখাস্ত  রাজশাহী তানোরে পরোকিয়ায় বাঁধা দেয়ায় পেট্রোল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যা  পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিতভাবে হামলা-ধ্বংসযজ্ঞ : হারুন

বিএনপিকে নিঃশেষ করা যাবে না: গয়েশ্বর

অনলাইন ডেস্ক
  • শনিবার, ১ জুন, ২০২৪
  • ২২ বার পঠিত
বিএনপিকে নিঃশেষ করা যাবে না: গয়েশ্বর
print news

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খালেদা জিয়ার জনপ্রিয়তা আকাশচুম্বী। তাকে খালেদা জিয়াকে বন্দি করে রাখা হয়েছে। আর যার নেতৃত্বে জনগণ গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ঐক্যবদ্ধ হয়েছে হাজার মাইল দূরে থেকে সে তারেক রহমান যদি আওয়াজ দেয় তাতেই ক্ষমতাসীনদের কানের পর্দা ফেটে যায়।

শনিবার দুপুরে রাজধানীর দোলাইপাড়ে প্রয়াত রাষ্ট্রপতি ও দলটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা দক্ষিণ শ্যামপুর-কদমতলী থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত দোয়া মাহফিল এবং খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক আ ন ম সাইফুল ইসলাম।গয়েশ্বর বলেন, খালেদা জিয়া একদিনে প্রধানমন্ত্রী হননি। জিয়ার আদর্শকে ধারণ করে আন্দোলন সংগ্রামের মাধ্যমে খালেদা জিয়া হয়েছেন। দেশের জন্য গণতন্ত্রের জন্য জিয়া পরিবারের অবদান অপরিসীম। আজ অবৈধ ক্ষমতা ধরে রাখার জন্য জিয়া পরিবারকে ধ্বংস করার চেষ্টা হচ্ছে। যে জিয়া জনতার সে জিয়াকে মুছে ফেলা যাবে না। যে বিএনপি জন্ম হয়েছে দেশ ও জনগণের প্রয়োজনে সে বিএনপিকে নিঃশেষ করা যাবে না।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহ্বায়ক খালিদ হাসান জ্যাকি, দক্ষিণের আহ্বায়ক পাভেল সিকদার, সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়, ছাত্রদল নেতা রাজু আহমেদ, রাবিব রায়হান, রুবেল আহমেদ, নাছির মোল্লা, স্বেচ্ছাসেবক দল নেতা কাজী আজিজুল হাকিম, তরিকুল ইসলাম পলাশ ও বিএনপি নেতা হাজী মোজাম্মেল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews