1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
মেসি ফেরার ম্যাচে ডি মারিয়ার গোলে আর্জেন্টিনার জয় » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
ক্যামেরার আড়ালে ক্যাথরিনা, শান্তির খোঁজে জঙ্গলে আদমদীঘিতে আউশ ধান কাটছেন কৃষক, ফলন ও দামে খুশি চাষিরা ঝালের ঝাঁজ কাঁচা মরিচের দাম একদিনে কেজিতে বাড়লো ৫০ টাকা কবে হবে আকাঙ্খিত ব্রিজ? ভেঙে পড়া বেইলি ব্রিজ নির্মাণ না হওয়ায় জনদুর্ভোগে ১০ গ্রামাবাসী পাঁচবিবিতে ৩০০ অসহায় মানুষের মাঝে এমপি দুদু’র ত্রাণ বিতরণ  চ্যাটজিপিটিতে এলো সার্চ ফিচার মিয়ানমারে বাংলাদেশসহ ৬ দেশের নিরাপত্তা বৈঠক ভারতে পাচারকালে জয়পুরহাট বিপুল পরিমান সাপের বিষ জব্দ পাবনায় ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর অগ্নিসংযোগ: ৫দিনেও মামলা নেয়নি পুলিশ বেনাপোলে বন্দরে  আমদানি-রফতানি বাণিজ্য আবার চালু এইচএসসি পরীক্ষার কেন্দ্রে ঢুকে পড়েছে বন্যার পানি। বিপাকে পরীক্ষার্থীরা  বিশ্ববাজারে কমেই চলেছে জ্বালানি তেলের দাম, কারন কী ? রাষ্ট্র যাতে ওকে বীরের মর্যাদা প্রদান করে : ইরেশ যাকের জানা গেলো যে কারনে ইন্টারনেটে ধীরগতি হিলিতে জিরা কেজিতে ৫০ টাকা কমে ৬৫০ টাকা

মেসি ফেরার ম্যাচে ডি মারিয়ার গোলে আর্জেন্টিনার জয়

স্পোর্টস ডেস্কঃ-
  • সোমবার, ১০ জুন, ২০২৪
  • ২৩ বার পঠিত
মেসি ফেরার ম্যাচে ডি মারিয়ার গোলে আর্জেন্টিনার জয়
print news

কোপা আমেরিকা সামনে রেখে প্রস্তুতি সারছে আর্জেন্টিনা। তারই ধারাবাহিকতায় ইকুয়েডরের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেছে আলবিসেলেস্তেরা। সেই ম্যাচ দিয়ে ফের দলে ফিরেছেন লিওনেল মেসি। যদিও এ ম্যাচে তিনি কোনো গোল করতে পারেননি। তবে  তাতে দলের জয় আটকে থাকেনি। ডি মারিয়ার গোলে ১-০ ব্যবধানে জয় পেয়েছে আর্জেন্টিনা।

এদিন অবশ্য প্রথমার্ধে মাঠে দেখা যায়নি মেসিকে। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে মাঠে নামেন মেসি। এরপর যদিও কোনো গোল হয়নি। তবে কোপার আগে মেসির এই ফেরা আর্জেন্টিনার জন্য স্বস্তির। দলের জয়সূচক গোলটি করেন অভিজ্ঞ উইঙ্গার আনহেল ডি মারিয়া। ম্যাচের ৪০ মিনিটে করা তাঁর গোলটিই ম্যাচের পার্থক্য গড়ে দিয়েছে।

এদিন ম্যাচের প্রথম মিনিট থেকেই আক্রমণ চালিয়েছে ডি মারিয়া এবং হুলিয়ান আলভারেজরা। যদিও সেই আক্রমণ বেশ দক্ষতার সঙ্গেই প্রতিহত করছিল ইকুয়েডরের রক্ষণ। তবে খুব বেশি সময় আটকে রাখা যায়নি আর্জেন্টিনাকে। ম্যাচের ৪০ মিনিটে ঠিকই গোল আদায় করে নিয়েছে দলটি। বিরতিতে গেছে স্বস্তি নিয়েই। দ্বিতীয়ার্ধেও বেশ কিছু সুযোগ তৈরি হয়েছিল গোলের। যদিও ইকুয়েডর রক্ষণে জমাট বেধে আর্জেন্টিনার বিপক্ষে গোল হজম করা থেকে বিরত থেকেছে। তাতে করেই জয়ের ব্যবধানটা বাড়েনি আর্জেন্টিনার।  
 
কোপা আমেরিকার মূল মিশনে নামার আগে আর্জেন্টিনার পরের ম্যাচ আগামী ১৫ জুন গুয়েতেমালার বিপক্ষে। এরপর ২১ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা অভিযান শুরু করবে আর্জেন্টিনা। ২৬ জুন চিলির বিপক্ষে এবং ৩০ জুন পেরুর বিপক্ষে গ্রুপ পর্বের বাকি ম্যাচ দুটি খেলবে কোপার বর্তমান চ্যাম্পিয়নরা।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews