1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
শপথ নিলেন রাজশাহীর ১৯ উপজেলার চেয়ারম্যানরা » Daily Bogra Times
Logo সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সর্বশেষ :
প্রথম সিনেমা নিয়ে ঝামেলায় আমিরপুত্র কাতারে তৃতীয় দফায় জাতিসংঘের বৈঠকে অংশ নেবে আফগান সরকার বায়তুল মোকাররমে ঈদের জামাত অনুষ্ঠিত রাজশাহীতে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত কোন দেশে কীভাবে পালিত হয় ঈদুল আজহা লালমনিরহাটে বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্বামী -স্ত্রী নিহত ঈদের দিন নেপালকে হারিয়ে সুপার ৮ এ বাংলাদেশ বগুড়ায় ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার বুবলী দিচ্ছেন গরু কোরবানি, অপু ছাগল ঈদের দিন ঢাকাসহ দেশের যেসব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা  সেন্টমার্টিন নিয়ে গুজব ছড়ানো হচ্ছে, বিভ্রান্ত না হওয়ার অনুরোধ: আইএসপিআর কোরবানির আগে ট্রিপল সেঞ্চুরি কাঁচা মরিচের, শসা মারলো সেঞ্চুরি পাবনায় কোরবানির গরু আনতে গিয়ে পদ্মায় ডুবে প্রাণ গেল কৃষকের ইদের ছুটিতে ঘুরে আসতে পারেন নৈসর্গিক পরিবেশের সরোবর পার্ক এন্ড রিসোর্টে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ‌রুহুল আমিন সাইফুল

শপথ নিলেন রাজশাহীর ১৯ উপজেলার চেয়ারম্যানরা

রাজশাহী প্রতিনিধিঃ-
  • মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৭ বার পঠিত
শপথ নিলেন রাজশাহীর ১৯ উপজেলার চেয়ারম্যানরা
print news

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী বিভাগের ১৯ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানেরা শপথ নিয়েছেন। পাশাপাশি এসব উপজেলার ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানেরাও শপথ গ্রহণ করেছেন। আজ মঙ্গলবার (১১ জুন) দুপুরে বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর তাদের এ শপথবাক্য পাঠ করান।

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভাগীয় কমিশনারের কার্যালয় শপথগ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্থানীয় সরকারের রাজশাহী বিভাগের পরিচালক পারভেজ রায়হান। অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার এসব জনপ্রতিনিধিদের সততার সাথে কাজ করার আহ্বান জানান।

ষষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে গত ১১ মে রাজশাহী বিভাগের এই ১৯ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলাগুলো হলো- রাজশাহীর পুঠিয়া, বাগমারা ও দুর্গাপুর; জয়পুরহাটের জয়পুরহাট সদর ও পাঁচবিবি, বগুড়ার দুপচাঁচাচিয়া, আদমদীঘি ও কাহালু, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, নওগাঁর সাপাহার, পোরশা ও নিয়ামতপুর, নাটোরের লালপুর ও বাগাতিপাড়া, সিরাজগঞ্জের উল্লাপাড়া ও তাড়াশ এবং পাবনার চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews