1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
শাজাহানপুরে জমিজমা নিয়ে দু'পক্ষের মারামারি ও বসতবাড়ি ভাংচুর » Daily Bogra Times
Logo বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সর্বশেষ :
মহাদেবপুরে বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ আদমদীঘিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস উৎযাপন বগুড়ার গাবতলীতে মারপিটে মা-ছেলে আহতঃ থানায় অভিযোগ পার্লামেন্ট মেম্বারস ক্লাবের কার্যনির্বাহী কমিটিতে স্থান পেলেন সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী  সারিয়াকান্দিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গোবিন্দগঞ্জে অটোরিক্সা চালক দুলা মিয়া হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন  নানা কর্মসূচীর মধ্য দিয়ে হিলিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত  নওগাঁর আত্রাইয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নওগাঁর আত্রাইয়ে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণে এমপি সুমনের মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুরে প্রখর রোদ, তীব্র গরম ও ঘনঘন লোডশেডিং-এ জনজীবন অতিষ্ঠ কাজিপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় মারধরের শিকার, থানায় অভিযোগ  ফুলবাড়ীর আঁখিরা গণহত্যা দিবস পালনগ ণহত্যার ৫৩ বছর পর প্রথম শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ নওগাঁয় কমেছে সবজির সরবরাহ, আলুর দামে আগুন পরিণীতির বিয়েতে আসেননি প্রিয়াঙ্কা, দুই বোনের সম্পর্কে ফাটল! পাঁচ টাকা কেজির ঢেঁড়স বিক্রি হচ্ছে ২০ টাকায়

শাজাহানপুরে জমিজমা নিয়ে দু’পক্ষের মারামারি ও বসতবাড়ি ভাংচুর

বগুড়া প্রতিনিধিঃ-
  • শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫১ বার পঠিত
শাজাহানপুরে জমিজমা নিয়ে দু'পক্ষের মারামারি ও বসতবাড়ি ভাংচুর
print news

বগুড়া প্রতিনিধিঃ- জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বগুড়ার শাজাহানপুরে মারামারি ও বসতবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় আব্দুল মজিদ নামের এক ব্যক্তিকে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। মারামারির ঘটনায় ইউপি সদস্যসহ ৫ ব্যক্তি আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মাদলা ইউনিয়নের রামচন্দ্রপুর উত্তরপাড়া গ্রামে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, ১৯৯৭ সালে রোকেয়া, জাহিদুল, সোবহান, ছামসুল ও রুহুল আমীন নামের ৫ ব্যক্তি ওই এলাকার মৃত ইমান হোসেনের ছেলে ইব্রাহিমের কাছ থেকে ৭ শতক জমি কিনে এবং তাতে বাড়িঘর নির্মাণ করে বসবাস করছেন। অপরদিকে ১৯৯৫ সালে একই সম্পত্তি ইব্রাহিমের দাদী নেকজান বেওয়ার নিকট থেকে কিনেন ওই এলাকার মৃত নুরু হোসেনের ছেলে আব্দুল মজিদ। জমির মালিকানার বিষয়টি নিয়ে ২০০৮ সালে আদালতে মামলা হয়। যা বিচারাধীন। এক পর্যায়ে বিরোধপূর্ণ ওই জমির গাছ থেকে সুপারী পাড়া নিয়ে গত বৃহস্পতিবার বিকালে দু’পক্ষের মধ্যে ঝগড়া হয়। এসময় বসতবাড়ি ভাংচুরের ঘটনাও ঘটে।

পরদিন অর্থাৎ গতকাল শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ফের দু’পক্ষের মধ্যে মারামরি ও ভাংচুরের ঘটনা ঘটে। এসময় আব্দুল মজিদ নামের এক ব্যক্তিকে গাছের সাথে বেঁধে মারপিটে আহত করে প্রতিপক্ষ।

মারামারিতে মাদলা ইউনিয়নের সংরক্ষিত সদস্য সাবিনা ইয়াসমিন (৩৫), তার ভাসুর শামছুল চাচা শ^শুড় জাহিদুলসহ প্রতিপক্ষের আব্দুল মজিদের ছেলে জিহাদ (২৪) আহত হন। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ  হাসপাতাল ও বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জমি নিয়ে দু’পক্ষের মারামারি বিষয়টি নিশ্চিত করে মাদলা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান জানিয়েছেন, সুষ্ঠু তদন্ত করে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানিয়েছেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
https://dailybogratimes.com/
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews