1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
শাহজাদপুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় প্রান গেলো শিশুর সারিয়াকান্দিতে দুস্থদের মাঝে ঢেউটিন বিতরণ বেনাপোল দিয়ে ভারত থেকে ২৫ ট্রাক কাঁচা মরিচ আমদানি বগুড়ায় ডিবির এসআই প্রত্যাহার পুলিশ লাইন্সে সংযুক্ত রাজধানীসহ সারা দেশে চলছে সর্বাত্মক অভিযান হার্টে রিং-বাইপাস পরবর্তী চিকিৎসা ও যত্ন অলিম্পিকে গোল বাতিলে উড়তে থাকা আর্জেন্টিনা হার চলে গেলেন মাইলসের শাফিন আহমেদ জয়পুরহাটে কারফিউ শিথিলে রাস্তাঘাটে যান চলাচল বৃদ্ধি কারফিউ শিথিল হতেই রাজশাহীর সড়কে মানুষের ঢল বগুড়ার ৫দিন ব্যাংক বন্ধ থাকায় গ্রাহকরা টাকা তুলতে ভিড় স্থায়ী কমিটির সাথে বৈঠক করে করণীয় ঠিক করবে বিএনপি পাসপোর্ট তালিকায় বাংলাদেশ ৯৭তম, শীর্ষে সিঙ্গাপুর যুক্তরাজ্যে আপসানাসহ লেবার পার্টির ৭ এমপি বরখাস্ত সান্তাহারে বঙ্গবন্ধুর ম্যুরাল ও জীবনিস্থাপন

শাহজাদপুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার

মোঃ মাসুম হোসেন অন্তু, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • সোমবার, ১৩ মে, ২০২৪
  • ২৩ বার পঠিত
শাহজাদপুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার
print news

মোঃ মাসুম হোসেন অন্তু, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের তালগাছি মাছ বাজারে অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

এলাকাবাসি জানায়, এদিন সকালে তালগাছি মাছ বাজারে জনৈক ব্যক্তির লাশ স্থানীয় এলাকাবাসি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে শাহজাদপুর থানার অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল ) কামরুজ্জামান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করে।

তবে ধারনা করা হচ্ছে নিহত ব্যাক্তি একজন ভিক্ষক। তার কোন পরিচয় পাওয়া যায়নি। লাশ পোষ্ট মর্টেম এর জন্য সিরাজগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে ।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews