1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
শিবগঞ্জে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত  » Daily Bogra Times
Logo শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
নাটোরে বিএনপি নেতাকর্মীদের ওপর যুবলীগের হামলা, আহত ১১ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হলিউড তারকারা কে কার পক্ষে নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৬ বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের বৈঠক স্থগিত আজ বগুড়ায় আসছেন আমীরে জামায়াত ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের হামলা সারিয়াকান্দিতে জাইমা রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল  পত্নীতলায় জামায়াতে ইসলামীর ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারী সম্মেলন অনুষ্ঠিত  সংবিধান নিয়ে পিনাকী ভট্টাচার্য যা বললেন দুইদিন পর আমরা ক্যাপ্টেন খুঁজে পাব না : হাবিবুল বাশার রাজশাহীর পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ৫৯ এসআইকে শোকজ শুল্ক কমলেও বগুড়ায় বাড়ছেই চাল ও আলুর দাম যুক্তরাষ্ট্রকে ‘ময়লার ভাগাড়’ বললেন ট্রাম্প গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের তালিকা পুনরায় প্রকাশ ঘোড়াঘাটে প্রধান শিক্ষিকা আনজুমান আরার অন্য রকম বিদায়

শিবগঞ্জে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত 

মোঃ সিফাত রানা, চাপাইনবাবগঞ্জঃ-
  • বুধবার, ২৬ জুন, ২০২৪
শিবগঞ্জে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত 
print news

মোঃ সিফাত রানা, চাপাইনবাবগঞ্জঃ- রক্ত দিন জীবন বাঁচান ও মানব কল্যানে তরুনরা সবখানে এই স্লোগানে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটি ও মানুষের জন্য আমরা সংগঠনের উদ্যোগ ও শিবগঞ্জ ডেলটা মেডিকেল সেন্টারের সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে অনুষ্ঠিত হলো ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও স্বাস্থ্য সচেতনতা মৃলক ক্যাম্পেইন

আজ বুধবার (২৬ জুন) সকাল ৯টায় শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের বনকুল গ্রামে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।  

এ সময় উপস্থিত ছিলেন গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির পরিচালক আলমগীর জয়, দশ ভাইয়া ফাউন্ডেশনের প্রচারণ সম্পাদক শামিম রেজা, গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির এডমিন মোস্তফা আলী সহ জেলা বিভিন্ন সংগঠনের সদস্যরা। 

ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে রক্তের গ্রুপ জানতে আসা শৌরভ হাসান জানান, এটি মহৎ উদ্যোগ। আমিও রক্ত দানে ইচ্ছুক। এ জন্য রক্তের গ্রুপ নির্ণয় করে রাখছি।

এ ব্যাপারে গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটির  পরিচালক আলমগীর জয় বলেন, মুমূর্ষু রোগীর জন্য রক্তের প্রয়োজন হলে রক্তের গ্রুপ নির্ণয়ে সময় ক্ষেপণ হয়। রক্তের গ্রুপ জানা থাকলে রোগীকে জরুরিভাবে রক্ত দিয়ে জীবন বাঁচানো সম্ভব। তাই এসব চিন্তা থেকেই ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করা। অপর আরেক প্রশ্নের জবাবে আলমগীর জয় বলেন, গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকের ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন। ভবিষ্যতে এ ফাউন্ডেশনের কাজ অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গৌড় শিবগঞ্জ ম্যাংগো সিটি ২০২০সাল থেকে অসহায় মুমূর্ষ রোগীদের রক্তদান, অসহায় মানুষদের মধ্যে খাদ্য বিতরণ, এতিম বাচ্ছাদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ। অসহায় পথ শিশুদের ঈদের নতুন কাপড় বিতরণ। হাফেজিয়া মাদ্রাসার শিশুদের মাঝে কুরআন মাজিদ বিতরণ। পরিবেশ রক্ষার্থে বিভিন্ন জায়গাতে বৃক্ষ রোপনসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে। 

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews