1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
শেরপুরে নিখোঁজ কিশোরের বস্তাবন্দী মরদেহ উদ্ধার » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে বাইরে বের না হতে ভারতীয় নাগরিকদের সতর্কতা জারি কমপ্লিট শাটডাউনে সুন্দরগঞ্জে সড়কে শিক্ষার্থীরা রণক্ষেত্র বগুড়া শহর সংঘর্ষ ছড়িয়ে পড়েছে অলিগলিতে আহত শতাধিক পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে চী‌না রাষ্ট্রদূতের সাক্ষাৎ পুলিশের ওপর হামলা : বিএনপির ৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা ২১ ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত ফুলবাড়ীতে বিদ্যালয়ের পুকুরে ভাসছিল যুবকের মরদেহ উদ্ধার জয়পুরহাটে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া পাবনা থমথমে, শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া-পাল্টা ধাওয়া মোটরসাইকেল ভাংচুর শিবগঞ্জে নারীকে উত্ত্যক্ত করার অভিযোগে মারপিটে আহত এক ব্যক্তির মৃত্যু ভূরুঙ্গামারীতে কমপ্লিট সাটডাউন এর পক্ষে সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের প্রতিবাদ ও  বিক্ষোভ  জয়পুরহাটে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গাইবান্ধা থেকে গ্রেফতার সারিয়াকান্দিতে আরএমপির নারী শ্রমিকদের মধ্যে চেক ও সনদ পত্র বিতরণ   পাঁচবিবিতে বণিক সমিতির নির্বাচনে মিজান-নাদিম-বাবু সোনার পরিষদের আলোচনা সভা অবরুদ্ধ রাবির ভিসিকে  উদ্ধার 

শেরপুরে নিখোঁজ কিশোরের বস্তাবন্দী মরদেহ উদ্ধার

শেরপুর বগুড়া প্রতিনিধঃ-
  • বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ১৪ বার পঠিত
শেরপুরে নিখোঁজ কিশোরের বস্তাবন্দী মরদেহ উদ্ধার
print news

বগুড়ার শেরপুরে পুকুর থেকে নিখোঁজ কিশোরের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তামিম হোসেন (১৪) গত বুধবার সকাল ৭টা থেকে নিখোঁজ ছিল

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১২টার দিকে শেরপুর আমইন গ্রামের একটি পুকুর থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে।

নিহত তামিম হোসেন আমইন গ্রামের মুকুল আকন্দের ছেলে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, তামিম পঞ্চম শ্রেণি পর্যন্ত লেখাপাড়া করেছে। সে গ্রামের বিভিন্ন মানুষের পাওয়ার টিলার চালানোর কাজে সহযোগিতা করতো। বুধবার সকাল ৭ টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সে।

রাত ৮ টার দিকে তার বাবা থানায় এসে ছেলে হারানো সংক্রান্তে জিডি করেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে গ্রামের লোকজন তামিমের বাড়ির পাশে হান্নানের পুকুরে বস্তা ভাসতে দেখে পাড়ে তুলে আনে। পরে বস্তা খুলে তামিমের মরদেহ পাওয়া যায়।

খবর পেয়ে বেলা ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহতের গলায় রশি দিয়ে ফাঁস দেয়া ছিল। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তামিমকে হত্যার পর মরদেহ বস্তায় ভরে পুকুরে ফেলে দেয়া হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews