1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
শেরপুরে মহাসড়কে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত » Daily Bogra Times
Logo রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
দেশেই রাসায়নিক কারখানা তৈরি করতে চান ব্যবসায়ীরা কাঁচা মরিচের কেজি ২০০ টাকা ছারলো আবারও বাড়ল স্বর্ণের দাম বগুড়ার দুই হিমাগারে এক লাখ ৮ হাজার ডিম জব্দ ১০ ‍দিনের ব্যবধানে কাঁচা মরিচের দাম বেড়েছে দ্বিগুণ প্যালেস্টাইনে ইসরায়েলি নৃশংসতা গণহত্যার প্রতিবাদে নওগাঁয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সংহতি সমাবেশ পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার গণসংযোগ  বদলগাছীতে ভর্তুকিতে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরন  যে সাহাবির তিলাওয়াত শুনতে ভিড় জমিয়েছিলেন ফেরেশতারা মহাদেবপুরে ধানক্ষেত থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে কিশোরের আত্মহত্যা  রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা আমি লজ্জিত নই বিষয়টি নিয়ে :জেফার বিশ্বকাপ জার্সি উন্মোচন কবে, যা বললেন জালাল ইউনুস  মজাদার ক্ষীর তৈরি করুন আম দিয়েই

শেরপুরে মহাসড়কে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শেরপুর বগুড়া প্রতিনিধঃ-
  • বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৩ বার পঠিত
শেরপুরে মহাসড়কে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
print news

বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাকের চাপায় মো. ইব্রাহীম হোসেন (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় সোটরসাইকেলে থাকা আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন। তার নাম মোহাম্মদ নাঈম হাসান (১৮)

তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (০৯মে) বেলা সাড়ে দশটায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম হোসেন উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আবুল হাশেম এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকাগামী একটি দ্রুতগতির মালবাহী ট্রাক মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পরে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহীম হোসেনকে মৃত ঘোষনা করেন। অপর আহত একই গ্রামের শাহ আলমের ছেলে নাঈমের অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রের বরাত দিয়ে জানান তিনি।

হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপার কাউকে ধরা সম্ভব হয়নি। তবে অজ্ঞাত পরিচয়ের ওই ট্রাকটি চিহিৃতকরণসহ চালক-হেলপারদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। পাশাপাশি এই ঘটনায় থানাায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews