1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সাঁথিয়ায় চাঁদা না দেয়ায় দোকান ভাংচুর ও লুটপাট » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
রাণীনগরে আমন ধান রোপনে ব্যস্ত কৃষক  রাণীনগর-আত্রাইয়ে বিএনপি-জামায়াতের ১৭নেতা-কর্মী গ্রেফতার ইরানকে নিশ্চিহ্ন করার হুমকি ট্রাম্পের পাকিস্তানকে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মতো বানাতে চান গিলেস্পি শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি : শেখ হাসিনা সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক দিল বেরোবি সরকারকে আন্তর্জাতিক মানদণ্ডের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জাতিসংঘর সরকারের ব্যর্থতা ঢাকতে বিএনপিসহ সাধারণ মানুষকে নির্বিচারে গ্রেফতার : মির্জা ফখ্রুল অলিম্পিকের আগে ফ্রান্সের রেল নেটওয়ার্কে ভয়াবহ হামলা অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী আদমদীঘিতে অবসপ্রাপ্ত স্কুল শিক্ষকের লাশ উদ্ধার আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সভা সাঁথিয়ায় অর্থ আত্মসাতের অভিযোগে অধ্যক্ষ বরখাস্ত  রাজশাহী তানোরে পরোকিয়ায় বাঁধা দেয়ায় পেট্রোল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যা  পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিতভাবে হামলা-ধ্বংসযজ্ঞ : হারুন

সাঁথিয়ায় চাঁদা না দেয়ায় দোকান ভাংচুর ও লুটপাট

মনসুর আলম খোকন,সাঁথিয়া (পাবনা)প্রতিনিধি:
  • বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৯৫ বার পঠিত
সাঁথিয়ায় চাঁদা না দেয়ায় দোকান ভাংচুর ও লুটপাট
print news

মনসুর আলম খোকন,সাঁথিয়া (পাবনা)প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় দাবিকৃত চাঁদা না পেয়ে দোকান ভাংচুর ও লুটপাটর ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযাগ দিয়েছে ভুক্তভোগী পরিবার।

জানা যায়, উপজেলার রঘুরামপুর গ্রামের মৎস্যজীবিপাড়ায় রেলের জায়গায় বসবাস করে আসছিল খোকন বিশ্বাস। এদিকে দুই বছর যাবৎ ওই জমিতে বসবাসের জন্য চাঁদা দাবি করে আসছিল একই গ্রামের মৃত রজব আলীর ছেলে কোরবান ও তার সহযাগিরা। তারা দুই দফা খোকনের নিকট থেকে ৩০ হাজার টাকা চাঁদা নেয়। তারা পুনরায় খোকনের নিকট ২ লাখ  টাকা চাঁদা চায়। দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে মঙ্গলবার গভীর রাতে কোরবান ও তার ৫/৬ জনের সহযোগী খোকনের দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে ৬০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

ভুক্তভাগী খোকন জানান, ভয়ভীতি দেখিয়ে কোরবান ও তার লোকজন বিভিন্ন সময়  জোরপূর্বক চাঁদা নিয়েছে। পরবর্তীতে তারা দুই লাখ টাকা না পেয়ে আমার দোকানে ভাংচুর চালিয়ে টাকা ও মালামাল লুট করে নিয়ে গেছে। যাওয়ার সময় আমার পা কেটে নেবার হুমকি দেয় তারা। আমি ভয়ে বাড়িঘর ছেড়ে পালিয়ে রয়েছি।

এ ব্যাপারে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews