1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা » Daily Bogra Times
Logo শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সর্বশেষ :
রংপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ১২ করতোয়া নদীতে নারীর হাত-পা বাঁধা মরদেহ হার দিয়েই সুপার এইটের যাত্রা শুরু বাংলাদেশের ঢাকার বাজারে কাঁচা মরিচের কেজি ৪০০ টাকা ইংরেজীতে উপস্থাপনায় দেশসেরা ৮ম শ্রেণীর ছাত্রী পাঁচবিবির জোবাইদা নাচোলে হত্যা মামলার আসামীর রহস্যজনক মৃত্যু এক ছাগলেই ওলট-পালট করে দিলো লাকি-মতিউর এর সংসার চাঁপাইনবাবগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১ প্রস্রাবের রং দেখেই রোগ ও চিকিৎসা নির্ণয় রাসেলস ভাইপার থেকে বাঁচার দোয়া পাচারের কারণেই ডলার সংকটের শুরু, সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ঘুমন্ত অবস্থায় পাহাড়ধস, স্বামী-স্ত্রীর মৃত্যু তিস্তায় বিপৎসীমার ওপরে পানি , ১৫ হাজার মানুষ পানিবন্দি আলভারেজ-মার্টিনেজের গোলে কোপায় শুভসূচনা আর্জেন্টিনার সুপার এইট এ- ১৪০ রানে থামল বাংলাদেশ, বৃষ্টির হানা

সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি:
  • বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৭ বার পঠিত
সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ বিজয়ী হলেন যারা
print news

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু (কাপ পিরিচ)কে পরাজিত করে সাংসদ পুত্র  উপজেলা চেয়ারম্যান মােহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল (আনারস) ৩৭ হাজার ২শ’৪৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৬হাজার ১শ’৫৩ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সোহাগ চৌধুরী এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু (কাপ পিরিচ), সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক কর কমিশনার মােঃ শাহজাহান আলী (ঘোড়া), বর্তমান চেয়ারম্যান সাংসদ পুত্র মােহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল (আনারস), উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম (মোটরসাইকেল) এবং উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ (হেলিকপ্টার)।

তবে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম (মোটরসাইকেল) এবং উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ (হেলিকপ্টার) প্রতীক পেয়েও নির্বাচন থেকে সরে দাঁড়ান। 

এদিকে ভাইস চেয়ারম্যান পদে ১৮ হাজার ৯৭৩ ভোট পেয়ে লিখন মিয়া (টিউওবয়েল প্রতীকে) নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইউনুছ আলী (তালা) পেয়েছেন ১০ হাজার ৩৭ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ হাজার ২৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কুলছুমা পারভীন (প্রজাপতি)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিনুর বেগম (ফুটবল) পেয়েছেন ১৯ হাজার ৯৫০ ভোট। 

উল্লেখ্য, ভোটগ্রহণের সময়সীমা সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ৭১টি কেন্দ্রে ৩৯৬টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯৪ হাজার ২৯৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা  ৯৬ হাজার১৪২ ও মহিলা ভোটার সংখ্যা ৯৮ হাজার ১৫৬ জন। প্রদত্ত ভোটের শতকরা হার ২৬ শতাংশ।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews