1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সীমান্তে ভারতীয় চিনি জব্দ, আটক ৩ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সর্বশেষ :
রাজশাহীর মোহনপুরের মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার পাঁচবিবিতে স্কুল কমিটির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৪জন প্রার্থী বাংলাদেশে ৪০ শতাংশ উন্নয়ন সহায়তা কমিয়েছে ভারত এক দিনে ২৫ হাজার কোটি টাকা ধার দিল বাংলাদেশ ব্যাংক ১ বিলিয়ন ইউরো আয়ের রেকর্ড রিয়াল মাদ্রিদের ছাত্রদের পুঁজি করে দেশ বিরোধী চক্র দেশে তাণ্ডব চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে বগুড়ার শেরপুরে রড ব্যবসায় ওজনে ফাঁকি নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় প্রান গেলো শিশুর সারিয়াকান্দিতে দুস্থদের মাঝে ঢেউটিন বিতরণ বেনাপোল দিয়ে ভারত থেকে ২৫ ট্রাক কাঁচা মরিচ আমদানি বগুড়ায় ডিবির এসআই প্রত্যাহার পুলিশ লাইন্সে সংযুক্ত রাজধানীসহ সারা দেশে চলছে সর্বাত্মক অভিযান হার্টে রিং-বাইপাস পরবর্তী চিকিৎসা ও যত্ন অলিম্পিকে গোল বাতিলে উড়তে থাকা আর্জেন্টিনা হার

সীমান্তে ভারতীয় চিনি জব্দ, আটক ৩

নিউজ ডেস্কঃ-
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৪৮ বার পঠিত
সীমান্তে ভারতীয় চিনি জব্দ, আটক ৩
print news

নিউজ ডেস্কঃ- নেত্রকোনার কলমাকান্দা সীমান্ত দিয়ে ভারতীয় চিনি পাচারকালে তিনজনকে আটক করেছে পুলিশ। পরে আটক ব্যক্তিরাসহ পাঁচজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। এরপর বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন-জেলার বারহাট্টা উপজেলার কুটুয়াকান্দা দেউলি গ্রামের শাহিন আলম (২৭), রংপুর সদর উপজেলার পূর্বশালবন খেড়বাড়ী গ্রামের গোলাম হোসেন (৩৩) ও একই গ্রামের রনি মিয়া (২৭)।কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, জব্দকৃত চিনির আনুমানিক মূল্য ১৫ লাখ ৩৪ হাজার টাকা।

তিনি আরও বলেন, ভারত থেকে অবৈধভাবে আসা চিনিভর্তি একটি ট্রাক সীমান্ত এলাকা থেকে সদরের দিকে আসছে, এমন একটি খবর পাওয়া যায়। এর পরিপ্রেক্ষিতে ভোররাতেই উপজেলা সদরের ভবানীপুর মোড়ে পাকা রাস্তার ওপর অবস্থান নেয় পুলিশ।

এসময় সীমান্তের দিক থেকে আসা সন্দেহজনক ট্রাকটি থামিয়ে তল্লাশি করে ২৯৫ বস্তা (প্রতি বস্তা ৫০ কেজি) অবৈধ চিনি পাওয়া যায়। পরে ওই চিনি জব্দ করে ট্রাকে থাকা তিন চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটকরাসহ মোট পাঁচজনের নাম উল্লেখ করে থানার এসআই জসিম উদ্দিন বাদী হয়ে হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews