1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন। » Daily Bogra Times
Logo শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক ইন্দোনেশিয়ায় অগ্নুৎপাত, সরানো হলো হাজারো মানুষকে হারের পর জরিমানাও গুনল বার্সেলোনা দাবদাহে ঝরছে আমের গুটি, চাষিদের দুশ্চিন্তা লিটারে ৪ টাকা বেড়েছে বোতলজাত সয়াবিন তেলের দাম সব দেশই আমাদের বন্ধু কাউকে খুশি করে কারো বিরাগভাজন হতে পারি না- সেনাপ্রধান নেসলের শিশুখাদ্য সেরেলাক নিয়ে ভয়ংকর তথ্য শেরপুরে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্ল্যাস্টিক ও পলিথিনের ব্যবহার রোধ করতে ফুলবাড়ীতে ক্যাম্পেইন বগুড়ায় প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত বগুড়া থিয়েটারের বৈশাখী মেলা জমে উঠেছে বগুড়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ভূমি ও গৃহহীন ২০ পরিবার রংপুরে ফটো সাংবাদিক ও চলচ্চিত্র নির্মাতা ফিরোজ চৌধুরীর ১৩তম একক আলোকচিত্র প্রদর্শনী রংপুরের পীরগঞ্জে কৃষকদের আউশ প্রণোদনা ও বিনামূল্যে সার বিতরণ অনুষ্ঠিত রাণীনগর-আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ওআলোচনা সভা অনুষ্ঠিত 

সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন।

হারুন অর রশিদ সুন্দরগঞ্জ  গাইবান্ধা
  • মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১৭ বার পঠিত
সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন।
print news

হারুন অর রশিদ,সুন্দরগঞ্জ  (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ বিভিন্ন  কর্মসূচির মাধ্যম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্য ছিল ৩১ বার তাপধনী, বীর শহীদদের শ্রদ্ধাঞ্জলি, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তালন, শিক্ষার্থীদর কুচকাওয়াজ, খেলাধুলা ও পুরস্ার বিতরণ, বীরমুক্তিযাদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলাচনা সভা।

 রােববার উপজেলা প্রশাসনিক  আয়ােজনে সুন্দরগঞ্জ  আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ঐতিহাসিক নেতৃত্ব  এবং দশর উন্নয়ন  বিষয়ক আলাচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মােঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান, থানার ওসি মাহবুব আলম, বীরমুক্তিযােদ্ধা এমদাদুল হক বাবলু, বীরমুক্তিযােদ্ধা ইঞ্জিনিয়ার আবুল হাসন, বীরমুক্তিযােদ্ধা সিরাজুল ইসলাম ও মুক্তিযােদ্ধা সংসদ সÍান কমান্ড প্রমুখ।আলোচনা  শেষে বীর মুক্তিযােদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। অপরদিকে উপজলা আওয়ামী লীগ দিবসটি পালন করে। জাতীয় পতাকা উত্তালন ও বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা দলীয় কার্যালয় আলাচনা সভা অনুষ্ঠিত হয়।

Screenshot 4 81

সভায় উপজেলা আওয়ামী লীগের  সভাপতি মিসেস আফরুজা বারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন  সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, , সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কৃষকলীগের  নেতা মাসুদ প্রামাণিক, যুবলীগ নেতা উদয় নারায়ন, স্বেছাসেবক লীগের নেতা জামিউল আনছারী লিংকন ও ছাত্রলীগ নেতা রতন মিয়া প্রমূখ। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের পৃথক পৃথক কর্মসূচির মাধ্যম দিবসটি পালন করা হয় । 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
https://dailybogratimes.com/
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews