1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
স্বাধীনতা দিবস উপলক্ষে আমরা করব জয় সংস্থার উদ্যোগে প্রতিবন্ধী নারীকে হুইলচেয়ার প্রদান » Daily Bogra Times
Logo শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
সময় পেলেই সাঁতার কাটুন সহজে ধূমপান ছাড়ার টিপস পাবনায় জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২০ বগুড়ায় স্বামীকে ভয়-ভীতি দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৫ সংঘাত বাড়াতে চায় না ইরান, ইসরায়েলকে জানিয়েছে রাশিয়া ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ! বিএনপির বিরুদ্ধে কোনও রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী সোনার দাম ভরি ১ লাখ ২০ হাজার অতিষ্ঠ গরমে ঈশ্বরদীতে সড়কে কমেছে মানুষের চলাচল রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত তীব্র গরমে বেড়েছে শরবত ও ডাবের চাহিদা ফুলবাড়ীতে গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইক ২০২৪ বিশ্বকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানিতে অর্থায়ন বন্ধের দাবি তরুণদের মানববন্ধন রাজশাহীতে তাপমাত্রা উঠল ৪১ ডিগ্রিতে! স্ত্রী সন্তানদের সামনেই ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুবকের ইসরায়েলের হামলা নয় বলে ইরান কিসের ইঙ্গিত দিচ্ছে

স্বাধীনতা দিবস উপলক্ষে আমরা করব জয় সংস্থার উদ্যোগে প্রতিবন্ধী নারীকে হুইলচেয়ার প্রদান

কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  • বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৬ বার পঠিত
স্বাধীনতা দিবস উপলক্ষে আমরা করব জয় সংস্থার উদ্যোগে প্রতিবন্ধী নারীকে হুইলচেয়ার প্রদান
print news

কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে সরকার অনুমোদিত সামাজিক ও মানবিক সংস্থা ‘আমরা করব জয়’ এর উদ্যোগে সত্তোর্ধ্ব এক শারীরিক অস্বচ্ছল প্রতিবন্ধী নারীকে হুইলচেয়ার প্রদান করা হয়েছে।
বুধবার (২৭ মার্চ) সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী পৌরএলাকার কানাহার আবাসনে মনোয়ারা বেগম নামের সত্তোর্ধ্ব ওই নারীর বাড়িতে গিয়ে হুইলচেয়ারটি তাকে প্রদান করা হয়। এসময় হুইলচেয়ার পেয়ে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন ওই নারী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল। এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ, সহসভাপতি পলাশ দাস বাপ্পী, সাধারণ সম্পাদক সোহেল রানা, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য কংকনা রায়, সহযোগি সদস্য বিথি রায়সহ অন্যান্য সদস্য প্রমুখ।
হুইলচেয়ার পেয়ে আবেগে আপ্লুত হয়ে কান্নাজড়িত কণ্ঠে মনোয়ারা বেগম বলেন, দীর্ঘদিন যাবৎ পঙ্গু হয়ে বিছানায় পড়ে আছি। এলাকার জনপ্রতিনিধিদেরকে অনুরোধ জানিয়েও একটি হুইলচেয়ার পাইনি। পরে আমরা করব জয় সংস্থার কিছু ছেলে মেয়ে এসে আমাকে হুইলচেয়ারটি উপহার দেন। তিনি আরো বলেন, আল্লাহ তাদেরকে দানের তৌফিক দিক, যারা আজ আমাকে হুইলচেয়ার দিয়েছে। আমরা করব জয় এভাবেই মানুষের বন্ধু হয়ে পাশে থাকুক।

সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ বলেন, ‘ভাবনা থেকে হোক ভালো কাজ’ এই মূলমন্ত্রে আমাদের এগিয়ে যাওয়া। সংস্থাটি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আজ মানুষের মনে স্থান করে নিয়েছে। প্রতিনিয়ত এখন বিভিন্ন স্থান থেকে হুইলচেয়ারসহ সহযোগিতার আবেদন আসছে। তেমনি ওই নারীর পরিবার আমাদের কাছে একটি হুইলচেয়ারের আবেদন জানান। আমরা তাৎক্ষণিক তার বাড়িতে যেয়ে পরিদর্শন শেষে হুইলচেয়ার প্রদানের সিদ্ধান্ত নেই এবং তাকে হুইলচেয়ার প্রদান করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল বলেন, আমরা করব জয় সংস্থাটি প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। তাদের মহৎ উদ্দেশ্যে এলাকার মানুষ উপকৃত হচ্ছে। #

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
https://dailybogratimes.com/
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews