1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে : মাহমুদুর রহমান » Daily Bogra Times
Logo মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
মান্দায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  প্রস্তুতিমূলক সভা দিনাজপুরে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন রানা  কারিতাসের উদ্যোগে দুই দিনব্যাপীপ্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মহাদেবপুরে কেক থেকে মাসে ৫০হাজার টাকা আয় করছেন কনা সারিয়াকান্দিতে কর্মী সম্মেলন সফল করার লক্ষ্যে পৌর ৪নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে মতবিনিময় সভা ইসরায়েলকে সহায়তা করবে না ইরানের প্রতিবেশীরা আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের দক্ষিণ আফ্রিকা সাথে পরাজয় এরাতে লরছে বাংলাদেশ অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে : মাহমুদুর রহমান রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে বঙ্গভবন অভিমুখে যাত্রা বগুড়ায় জরায়ু মুখের ক্যান্সার প্রতিরোধে বিনামূল্যে এইচপিভি টিকা দেয়া হবে সংবাদ সম্মেলনে অভিযোগ সাঁথিয়ায় গৃহবধূকে স্বামী ও তার পরিবার দ্বারা নির্যাতন, মামলা তুলে নিতে বাদীকে হুমকি জয়পুরহাটে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন পত্নীতলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন সান্তাহারে মাদক’সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী রহিমা গ্রেপ্তার

অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে : মাহমুদুর রহমান

নিউজ ডেস্কঃ-
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে : মাহমুদুর রহমান
print news

বিপ্লবের মধ্য দিয়ে এসেও অন্তর্বর্তীকালীন সরকার প্রথম থেকে বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান

আজ মঙ্গলবার (২২ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সাংবাদিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

মাহমুদুর রহমান বলেন, পলাতক ফ্যাসিবাদী শক্তি এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলছে। অন্তর্বর্তী সরকার বিপ্লবী রূপ নিতে ব্যর্থ হওয়ার কারণে এখনো দেশ পুরোপুরি ফ্যাসিবাদমুক্ত হয়নি।
গণমাধ্যমের স্বাধীনতা বিরোধী কালাকানুন বাতিল, সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন এবং ফ্যাদিবাদমুক্ত গণমাধ্যমের দাবিতে এই সাংবাদিক সমাবেশ করছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব কাদের গণি চৌধুরী।

তিনি বলেন, অবিলম্বে গণমাধ্যমকে ফ্যাসিবাদের দালালমুক্ত করতে হবে। কারণ ফ্যাসিবাদকে সুযোগ দেওয়া মানে শত শহীদের রক্তের সঙ্গে বেইমানি করা। যেসব সাংবাদিকদের দমন করার জন্য ফ্যাসিবাদী খুনি সরকার মামলা দিয়েছে, অবিলম্বে তাদের সকল মামলা থেকে অব্যাহতি দিতে হবে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
DMCA.com Protection Status
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews