1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
আগের মতো রাজনীতি এখন চলবে না: এ্যানি » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
তিন পার্বত্য জেলায় সংঘর্ষ: নেপথ্যের কারণ জানাল আইএসপিআর বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন সারিয়াকান্দিতে ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল পাবনা-৩ আসনের সাবেক এমপি পুত্র রাসেল-শাকিলের বিরুদ্ধে মামলা গোমস্তাপুর স্বাধীন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত (ওসির) সৌজন্যে সাক্ষাৎ পাবনায় টানা বর্ষণে শত শত হেক্টর শিমের ক্ষেত পানির নিচে সবাইকে গাছ লাগানোর আহবান রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রবি  ‘৬২তম মহান শিক্ষা দিবস’ উপলক্ষে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন’ বগুড়া জেলা সংসদ এর ‘ছাত্র সমাবেশ’ অপহরণ নয় প্রেমের টানেই ঘর ছেড়েছে হিন্দুধর্মাবলম্বী কিশোরী, আদালতে জবানবন্দি  ভারতের রান পাহাড়, দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের প্রাপ্তি ৩ উইকেট বায়তুল মোকাররমে দুপক্ষের মারামারি, আহত অন্তত ৬ পাহাড়ে অশান্তি : সংযমের আহ্বান প্রধান উপদেষ্টার তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর এর বিবৃতি সলঙ্গায় দূর্বৃত্তদের হামলায় যুবক নিহত  ফুলবাড়ীতে স্কুল ছাত্রীকে নিয়ে উধাও থানায় অপহরণের অভিযোগ করেছে অবিভাবক

আগের মতো রাজনীতি এখন চলবে না: এ্যানি

নিউজ ডেস্কঃ-
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত
আগের মতো রাজনীতি এখন চলবে না: এ্যানি
print news

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, রাষ্ট্র-রাজনৈতিক দলকে নতুনভাবে ঢেলে সাজাতে হবে। এ ক্ষেত্রে রাজনীতিবিদদের আচার-আচরণের পরিবর্তন ঘটাতে হবে। আগের মতো রাজনীতি এখন চলবে না

গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে বন্যার্তদের জন্য আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প ও পুনর্বাসন সহায়তা অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ্যানি বলেন, বর্তমান সময় ও তরুণ প্রজন্মের প্রয়োজনে নতুন নিয়মে, নতুন কৌশলে রাজনীতি করতে হবে। ভবিষ্যতে তরুণদের চাওয়ার প্রেক্ষিতে তারেক রহমানের পরিকল্পনা অনুযায়ী রাজনীতি করতে হবে।

এ্যানি আরও বলেন, শেখ হাসিনা ও তার দোসরদের বিচার নিশ্চিত করতে হবে। জনগণের দীর্ঘদিনের চাওয়া হচ্ছে একটি নির্বাচন। আর নির্বাচনের মাধ্যমেই জনগণের সরকার প্রতিষ্ঠা করা।

বিএনপির এই নেতা বলেন, তরুণ প্রজন্ম ভোট দিতে পারেনি। ভোট দিতে দেয়নি। আওয়ামী লীগ অপরাজনীতি করেছে। তারা দুঃশাসন ও সিল মারার রাজনীতি করেছে। এখন দেশ গড়ার রাজনীতি শুরু হবে। জনগণের অধিকার প্রতিষ্ঠায় সব রকমের লড়াই-সংগ্রাম চলবে। জনগণ ভোট দিতে পারবে।

তিনি আরও বলেন, স্বাধীনতা অর্জন করা যত কঠিন। তার চেয়েও কঠিন হলো স্বাধীনতা রক্ষা করা। তা রক্ষা করতে সাধারণ জনগণ ঐক্যবদ্ধ থাকতে হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews