1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
আজ ১১ ঘণ্টা কারফিউ শিথিল ঢাকাসহ ৩ জেলায় » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
শাজাহানপুর প্রেসক্লাবে সভাপতি জিয়াউর ও সাঃ সম্পাদক সজিবুল বগুড়ার শেরপুরে ১৭ বছর পর বিএনপি’র সমাবেশ মঙ্গলবার রাণীশংকৈল প্রেসক্লাব পুরাতন’র আহবায়ক কমিটির ক্ষমতা হস্তান্তর ও নতুন কমিটির দায়িত্ব  গ্রহণ  জয়পুরহাটে উলামা মাশায়েখ পরিষদ এর উদ্যোগে উলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত ঘোড়াঘাট ভর্নাপাড়া রাস্তাটি মরণ ফাঁদে পরিণত এ যেন দেখার কেউ নেই মহাদেবপুরে বিয়ের প্রলোভনে গৃহবধুকে ধর্ষণ বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন কাজিপুরে যুবলীগের নেতার পদত্যাগ হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি মনি সম্পাদক ডালিম জয়পুরহাটে ৩ শতাধিক রোগীর বিনামূল্যে চোখের চিকিৎসা প্রদান  মাহদেবপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মহাদেবপুরে তুচ্ছ ঘটনায় সন্ত্রাসী হামলা আহত ১ ফুলবাড়ীতে পরিবেশ বান্ধব পণ্য উৎপাদন বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন বদরগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু  ব্ল্যাক আউট দিয়ে অস্থিতিশীলতার চেষ্টা, প্রধান আসামি গ্রেফতার সর্বোচ্চ শিরোপাজয়ীর পুরস্কার পেলেন মেসি

আজ ১১ ঘণ্টা কারফিউ শিথিল ঢাকাসহ ৩ জেলায়

নিউজ ডেস্কঃ-
  • সোমবার, ২৯ জুলাই, ২০২৪
আজ ১১ ঘণ্টা কারফিউ শিথিল ঢাকাসহ ৩ জেলায়
print news

রাজধানী ঢাকায় কোটা সংস্কার আন্দোলন ঘিরে জারি করা কারফিউ আজও ১১ ঘণ্টা শিথিল থাকবে। এদিন সকাল ৭টা থেকে বিকেল ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে

আজ সোমবার (২৯ জুলাই) ১১ ঘণ্টা কারফিউ শিথিল থাকবে ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুরে। একই সঙ্গে বিকেল ৬টা থেকে সকাল ৭টা পর্যন্ত চলমান কারফিউ বলবৎ থাকবে।

গত শনিবার (২৭ জুলাই) রাতে রাজধানীর ধানমন্ডিতে নিজ বাসভবনে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, ‘রোববার, সোমবার ও মঙ্গলবার ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জে কারফিউ চলবে। তবে সকাল ৭টা থেকে বিকেল ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। এছাড়া বাকি জেলাগুলোর কারফিউয়ের বিষয়ে সিদ্ধান্ত নেবে জেলা প্রশাসন।’

কোটা সংস্কার আন্দোলন ঘিরে রাজধানীসহ সারাদেশে তাণ্ডব শুরু হলে শুক্রবার (১৯ জুলাই) দিনগত রাত ১২টা থেকে রোববার (২১ জুলাই) সকাল ১০টা পর্যন্ত কারফিউ জারি করে সরকার। এরপর অনির্দিষ্টকালের জন্য কারফিউ বাড়ানো হয়।
যদিও প্রতিদিনই কয়েক ঘণ্টার জন্য কারফিউ শিথিল করা হচ্ছে।

এদিকে সরকার কোটার মূল দাবি মেনে নেওয়ায় সব আন্দোলন কর্মসূচি প্রত্যাহার করেছে কোটা সংস্কার আন্দোলনের নেতৃত্ব দেওয়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।
রোববার (২৮ জুলাই) রাতে গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আলোচনা শেষে এক ভিডিও বার্তায় এ ঘোষণা দেন আন্দোলনের অন্যতম সমন্বয়ক নাহিদ ইসলাম।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews