1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
আটঘরিয়ায় বিনামূল্যে পিপিআর টিকা প্রদান উদ্বোধন  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

আটঘরিয়ায় বিনামূল্যে পিপিআর টিকা প্রদান উদ্বোধন 

মাসুদ রানা , পাবনা প্রতিনিধি -
  • শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৭ বার পঠিত
আটঘরিয়ায় বিনামূল্যে পিপিআর টিকা প্রদান উদ্বোধন 
print news

আটঘরিয়ায় বিনামূল্যে পিপিআর টিকা প্রদান উদ্বোধন ।

পাবনা প্রতিনিধিঃ- পিপিআর রোগের টিকা দিন ছাগল ও ভেড়া সুস্থ রাখুন এই স্লোগান গানকে সামনে রেখে পাবনার আটঘরিয়া উপজেলায় ১০দিন ব্যাপি পিপিআর টিকা প্রদান ক্যাম্পেইন শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।  

মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন পিপিআর রোগ নির্মুল ক্ষুরারোগ নিয়ন্ত্রণ প্রকল্পের আওতায় দেশব্যাপী ছাগল ও ভেড়ার পিপিআর রোগ নির্মুলের লক্ষ্যে “বিনামূল্যে পিপিআর টিকা প্রদান ক্যাম্পেইন শুভ উদ্বোধন করেন আটঘরিয়া ইউএনও মো: নাহারুল ইসলাম। 

উপজেলা প্রানীসম্পদ ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে এসময় বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন, জেলা ভেটেরিনারি অফিসার সেলিম হোসেন শেখ প্রমুখ। 

উক্ত উদ্বোধন অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রানীসম্পদ অফিসার আকলিমা খাতুন। 

আটঘরিয়া উপজেলা প্রানীসম্পদ অফিসার আকলিমা খাতুন বলেন, ৩০ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত পিপিআর রোগ নির্মুল এবং ক্ষুরারোগ নিয়ন্ত্রণ প্রকল্পের আওতায় সারা দেশব্যাপি একযোগে পিপিআর রোগের গনটিকা প্রদান কার্যক্রম পরিচালিত হচ্ছে। 

তাই সারা দেশব্যাপি পিপিআর রোগের  গনটিকা প্রদান কার্যক্রমের অংশ হিসেবে আটঘরিয়া উপজেলার প্রতিটি ইউনিয়ন ও  পৌরসভায় এক যোগে এই গনটিকা কার্যক্রম অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ৬ টা থেকে এই টিকাদান কর্মসুচি পরিচালিত হবে। 

৩০ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত প্রতিটি ইউনিয়নের ১ নং – ৯ নং ওয়ার্ডে সকাল ৬ টা থেকে সকল ছাগল ও ভেড়াকে টিকা প্রদান নিশ্চিত না হওয়া পর্যন্ত চলমান থাকবে। এই টিকা প্রদান কার্যক্রমে ৩৬ জন কর্মী কাজ করবে এবং উপজেলায় ৫৭ হাজার ছাগল ও ভেড়াকে টিকা দেয়া হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews