1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
আদমদীঘিতে গাঁজাসহ দুই যুবক গ্রেফতার » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

আদমদীঘিতে গাঁজাসহ দুই যুবক গ্রেফতার

মোঃ রবিউল ইসলাম (রবীন) আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
  • শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৪৪ বার পঠিত
ADAMDIGHI PIC 02 06 2023
print news

বগুড়ার আদমদীঘিতে ১৮০ গ্রাম গাঁজাসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার ( ১ জুন) রাতে আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির দেলুঞ্জ রিপন তালুকদারের পুকুরের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, সাওইল গ্রামের ইয়াকুব আলীর ছেলে হানজেল (৩১) ও আব্দুল মান্নানের ছেলে জাহিদুল ইসলাম (৩২)। এ ব্যাপারে থানায় মাদক আইনে মামলা হয়েছে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বিকেলে আদমদীঘির পুশিন্দা হিন্দুপাড়ায় ভরনের মেলা বসে। এ সুযোগে পাশের দেলুঞ্জ গ্রামের জনৈক রিপন তালুকদারের পুকুরের পাশে রাস্তায় গাঁজা বেচাকেনা করার সময় উল্লেখিত দুই যুবককে গ্রেফতার ও তাদের দেহ তল্লাশি করে ১৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews