1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
আদমদীঘিতে পুকুর খনন কালে মিলল বিষ্ণু মূর্তি! » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

আদমদীঘিতে পুকুর খনন কালে মিলল বিষ্ণু মূর্তি!

বগুড়া ডেস্ক
  • শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৪৪ বার পঠিত
bogra times 45
print news

বগুড়ার আদমদীঘিতে একটি পুকুর খনন করার সময় মিলল একটি প্রচীন বিষ্ণু মুর্তি।

গত বুধবার (৩১ মে) বিকেলে আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির বড়িয়াবার্তা গ্রামের তালপুকুরে মূর্তিটি পাওয়ার পর থানায় জমা দেয়া হয়েছে। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামের জনৈক এমদাদুল হক তার বড়িয়াবার্তা গ্রামের তালপুকুর নামক পুকুর খনন করছিল। গত বুধবার বিকেলে পুকুর খনন চলা কালে মাটির নীচ থেকে প্রচীন জোড়া লাগা পিতলের প্রায় এক কেজি ওজনের সাড়ে ৭ ইঞ্চি লম্বা একটি বিষ্ণুমূর্তি পাওয়া যায়। গত বৃহস্পতিবার (১ জুন) বিকেলে স্খানীয় ইউপি সদস্য হিটলু হোসেন ও পুকুর মালিক এমদাদুল হক মূর্তিটি আদমদীঘি থানায় জমা দেন।

আদমদীঘি থানায় ওসি তদন্ত জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানায়, আদালতের নির্দেশ পেলে মূতি জাদু ঘরে স্থানান্তর করা হবে। 

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews