1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
আদমদীঘিতে সন্ত্রাসীর ধারালো অস্ত্রের আঘাতে ধান ব্যবসায়ী গুরুতর জখম » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী  দেশপ্রেমিক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হলেন নওগাঁর হাবিবুর রহমান পিরোজপুরের ভাসমান পেয়ারা বাজারে ধস, চাষীরা ঋণগ্রস্ত ২৮ শতাংশ কমে গেছে বাংলাদেশে ভারতের রপ্তানি পরিবর্তন হচ্ছে জেলা-মেট্রোপলিটন পুলিশের ইউনিফর্ম-লোগো ফিফা র‌্যাঙ্কিংয়ে পয়েন্ট হারিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনা বন্ধ করা হবে ৩ হাজার ৪৯১টি অবৈধ ইটভাটা সংবিধানকে এমনভাবে করব যাতে করে কোন মানুষ সুবিধা থেকে বঞ্চিত না হয় : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল রাজশাহীর গোদাগাড়ীতে বাল্যবিবাহ প্রতিরোধে করণীয় বিষয়ক সেমিনার রিমান্ডের নামে আসামিকে জামাই আদর করার অভিযোগ  মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু মিরাজের লাশ না কাটতে মায়ের আকুতি বদলগাছীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত দেবীনগরে গুম হওয়া আরিফুল ইসলামকে জিবীত ফিরে পেতে চায় স্ত্রী ও সন্তানেরা।  বাঁধনকে কৃতজ্ঞতা জানিয়ে যা বললেন পিনাকী ভট্টাচার্য দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে

আদমদীঘিতে সন্ত্রাসীর ধারালো অস্ত্রের আঘাতে ধান ব্যবসায়ী গুরুতর জখম

মোঃ রবিউল ইসলাম (রবীন) আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
  • সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৫১ বার পঠিত
print news

বগুড়া আদমদীঘিতে মারুফ হোসেন(২৫) নামের এক সন্ত্রাসীর ধারালো অস্ত্রের উপুর্যপরি আঘাতে মিজানুর রহমান (৪৫) নামের এক ধান ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন ।

আশাংকাজনক অবস্থায় তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । গত রোববার রাত নয়’টার দিকে উপজেলার সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে । মিজানুর রহমান ওই গ্রামের মৃত হোসেন সরদারের ছেলে । সন্ত্রাসী মারুফ একই গ্রামের আবুল কাসেমের ছেলে । এ ঘটনায় গতকাল থেকে ওই গ্রামে উত্তেজনা বিরাজ করছে । ঘটনার পরই গ্রাম ছেড়ে পালিয়েছে সন্ত্রাসী মারুফ ।

গ্রামবাসি ও মিজানুরের পারিবারিক সূত্রে জানা গেছে, একটি পুকুর নিয়ে মিজানুরের সাথে মারূফের পরিবারের বিবাদ চলছিল । রোববার রাতে ওই গ্রামের মাতবর ও সিনিয়র সাংবাদিক গোলাম আম্বিয়ার বাড়িতে বিবাদ নিরসনে শালিস বসে । সেখানে গ্রামের ইউপি সদস্যসহ অন্যান্য মাতবররা উপস্থিত ছিলেন । এক পর্যায়ে বিবাদের বিষয়টি নিরসন হলে উভয় পক্ষ মেনে বাড়ির উদ্যেশে রওনা দেয় ।

ধান ব্যবসায়ি মিজানুর গ্রামের দক্ষিনপাড়া মসজিদের নিকট পৌছামাত্র সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী মারুফ ধারালো অস্ত্র(চাইনিজ কুড়াল) দিয়ে মিজানুরের পিঠে উপুর্যপরী কোপাতে থাকে । গুরুতর আহত হয়ে মিজানুর সেখানে মাটিতে লুটিয়ে পড়লে মারুফ সেখান থেকে পালিয়ে যায় । পরে গ্রামবাসি মিজানুরকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে ও পরে আশাংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয় ।

ওই হাসপাতালের চিকিৎসক ও দমদমা গ্রামের বাসিন্দা রবিউল ইসলাম জানান, মিজানুরের আঘাত গুরুতর,তাঁর চিকিৎসা চলছে । ওই গ্রামে গিয়ে খোঁজ নিয়ে জানা গেছে মারুফ একজন চিহ্ণিত সন্ত্রাসী । এর আগেও সে একাধিকবার অনেকের ওপর একই ধরনের আক্রমন করেছে মারুফ । তাঁর অস্ত্রের আঘাতে একই গ্রামের সজল হোসেন নামের ব্যক্তি শারিরীক সমস্যা নিয়ে বেঁচে আছে ।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম বলেন,মারুফের বিরুদ্ধে একাধিক সন্ত্রাসী ঘটনা ঘটানোর অভিযোগ রয়েছে,থানায় মামলা রয়েছে । এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি,তবে পুলিশ তাঁকে ধরতে অভিযান শুরু করেছে ।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews