1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাঁচবিবিতে বিবিএনপি অফিস ও মোটরসাইকেল ভাঙচুর বিএনপির দু-গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত  » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম পানিসংকটে ঝুঁকিতে পড়বে বিশ্বের অর্ধেকেরও বেশি খাদ্য উৎপাদন উল্লাপাড়ায় বাস কেরে নিলো দুই মোটরসাইকেল আরোহীর প্রান মিরপুর টেস্ট খেলতে দেশে আসবেন না সাকিব : ক্রীড়া উপদেষ্টা বিশ্ব গণমাধ্যমে শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানা পাঁচবিবিতে ছাত্র শিবিরের অফিস উদ্বোধন 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাঁচবিবিতে বিবিএনপি অফিস ও মোটরসাইকেল ভাঙচুর বিএনপির দু-গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত 

দবিরুল ইসলাম পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাঁচবিবিতে বিবিএনপি অফিস ও মোটরসাইকেল ভাঙচুর বিএনপির দু-গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত 
print news

দবিরুল ইসলাম পাঁচবিবি ( জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপি’র দু-গ্রুপের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন নেতা কর্মী গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় ৬/৭টি মোটরসাইকেল ও বিএনপি অফিস ভাঙচুর করা হয়েছে। 

দলীয় নেতা কর্মী  সূত্রে জানা যায়, সাবেক কমিটি ও বর্তমান কমিটি দুটি গ্রুপ নিজেদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লাঠি সোঠা ও দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ ছড়িয়ে পড়ে ইউনিয়ন পর্যায়ে। সোম ও মঙ্গলবার গত দুই দিনে দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন নেতাকর্মী গুরুতর আহত হয়ে জয়পুরহাট জেলা সদর হাসপাতাল ও বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। ভাঙচুর করা হয়েছে উপজেলা বিএনপি অফিস সহ ৬/৭টি মোটরসাইকেল।এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। উভয়পক্ষের গুরুতর আহতরা হলো,মাহিন ফেরদৌস সৌহার্দ্য,জুলফিকার ভুট্টো, সোহাগ, নাজমুল,আরিফুল, মাহবুব,ইয়াহিয়া ও অপরপক্ষের হারুনুর রশিদ ডিপনসহ আরো অনেকেই। 

এ ব্যাপারে পাঁচবিবি থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ কাওছার হোসেন জানান,এ ঘটনায় বর্তমান কমিটির পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক রাইট এর পক্ষ থেকে সৌহার্দ্যকে মারপিটের ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে তবে অপরপক্ষের এখনো কোনো অভিযোগ পাইনি।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews