1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
উল্লাপাড়ায় বাস কেরে নিলো দুই মোটরসাইকেল আরোহীর প্রান » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সর্বশেষ :
দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম পানিসংকটে ঝুঁকিতে পড়বে বিশ্বের অর্ধেকেরও বেশি খাদ্য উৎপাদন উল্লাপাড়ায় বাস কেরে নিলো দুই মোটরসাইকেল আরোহীর প্রান মিরপুর টেস্ট খেলতে দেশে আসবেন না সাকিব : ক্রীড়া উপদেষ্টা বিশ্ব গণমাধ্যমে শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানা পাঁচবিবিতে ছাত্র শিবিরের অফিস উদ্বোধন 

উল্লাপাড়ায় বাস কেরে নিলো দুই মোটরসাইকেল আরোহীর প্রান

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ-
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
উল্লাপাড়ায় বাস কেরে নিলো দুই মোটরসাইকেল আরোহীর প্রান
print news

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাসচাপায় দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উল্লাপাড়ার ঢাকা-পাকনা মহাসড়কের বালশাবাড়ী এলাকায় আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে

এছাড়া এ দুর্ঘটনায় আরও ১০ জন বাসযাত্রী আহত হয়েছেন বলে জানা যায়। চিকিৎসার জন্য তাদের উল্লাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, বৃহস্পতিবার সকাল পৌনে ১০ টার দিকে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহণ বাস বালশাবাড়ী এলাকায় পৌঁছলে মহাসড়কের ওপর একটি ভ্যানগাড়ি চলে আসে। বাসের চালক তাকে বাঁচাতে গিয়ে ডান পাশের দোকানের ওপর গাড়ি তুলে দেন।

তিনি আরও জানান, এসময় দোকানের সামনে দুটি মোটরসাইকেলে বসে থাকা দুইজন আরোহীকে চাপা দেয় বাসটি। ঘটনার স্থলেই তারা নিহত হন। তাদের পরিচয় এখনো পাওয়া যায়নি। এসময় বাসে থাকা যাত্রীদের মধ্যে প্রায় ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উল্লাপাড়া কাওয়াক ২০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হবে।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews