1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
এবার পশ্চিমবঙ্গকে স্বাধীনতা ঘোষণা করতে মমতার প্রতি আহ্বান » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব আমদানি হবে ৬ লাখ টন চাল ও গম, খাদ্যের মজুদ বাড়াচ্ছে সরকার পিআইবির নতুন মহাপরিচালক ফারুক ওয়াসিফ কাজিপুরে আন্তঃশ্রেণি ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসির নতুন পরিচালক ড. মুর্শিদা ফেরদৌস  ধামইরহাটে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরির অভিযোগ মহাদেবপুরে নৃ-গোষ্ঠীর কারাম উৎসব পালিত রাজশাহীর উপজেলা ও পৌরসভায় সেবা পেতে জনগণের ভোগান্তি  জয়পুরহাট সরকারি কলেজের উদ্যোগে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন বিস্ফোরণে কাপলো লেবানন : নিহত ৯, আহত ২৮০০ পশ্চিমবঙ্গে বন্যার জন্য কেন্দ্রীয় সরকারকে দায়ী করলেন মমতা সংবিধান সংস্কার কমিশনের প্রধান অধ্যাপক আলী রীয়াজ আমরা বাংলাদেশকে সম্মান করি : গৌতম গম্ভীর অনলাইনেও দেখা যাবে বাংলাদেশ-ভারত সিরিজ আ.লীগ সরকারের রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত সব প্রকল্প বাতিল : পরিকল্পনা উপদেষ্টা

এবার পশ্চিমবঙ্গকে স্বাধীনতা ঘোষণা করতে মমতার প্রতি আহ্বান

আন্তর্জাতিক ডেস্কঃ-
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার পঠিত
পশ্চিমবঙ্গ
print news

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাধীনতা ঘোষণা করতে রাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আহ্বান জানিয়েছেন আনসারুল্লাহ বাংলা টিমের প্রধান জসিমুদ্দিন রহমানি

একইসঙ্গে মোদির শাসন থেকে বাংলাকে মুক্ত করতেও মমতার প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। ভাইরাল একটি ভিডিওতে পশ্চিমবঙ্গ তথা ভারত সম্পর্কে রহমানিকে এই মন্তব্য করতে দেখা গেছে।

তিনি বলেছেন, “যদি আমাদের চ্যালেঞ্জ করা হয়, যদি আমরা অবহেলিত হই, যদি আমাদের দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়, তাহলে বাংলাদেশের তাওহীদ জনগোষ্ঠী যেমন শেখ হাসিনার বিরুদ্ধে জেগে উঠেছে, বাংলাদেশের স্বাধীনতা ।
তিনি আরও বলেন: ‘ সেই দিন দূরে নয় যেদিন আপনার দেশও ভেঙে যাবে এবং তাওহিদের পতাকা দিল্লির ওপরে উড়বে।’

উল্লেখ্য, গত ২০১৩ সালে রহমানিকে গ্রেপ্তার করা হয়েছিল। কট্টর ইসলামবিরোধী ও সমালোচক হিসাবে পরিচিত আহমেদ রাজীব হায়দর নামে এক ব্লগারকে খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।
রোববার (১৫ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।
আরেক ভারতীয় সংবাদমাধ্যম দ্য প্রিন্ট-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সংশ্লিষ্ট ভাইরাল ভিডিওতে রহমানিকে ভারতের উদ্দেশে হুমকি দিতে শোনা গেছে। তিনি বলেন, “আমি ভারতকে সতর্ক করছি। বাংলাদেশ সিকিম বা ভুটানের মতো নয়।

আরেক ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-র প্রকাশিত খবরে দাবি করা হয়েছে, একটি ভাইরাল ভিডিওতে রহমানিকে পশ্চিমবঙ্গ তথা ভারত সম্পর্কে এই ধরনের মন্তব্য করতে দেখা গেছে। খুব সম্ভবত এই ভিডিও কোনও হাসপাতালে রক্ষায়, বাংলাদেশে ইসলামকে রক্ষা করতে, মানুষ আপনাদের মুখোমুখি হওয়ার জন্য একত্রিত হবে।”
জসিমুদ্দিন রহমানি আরও বলেছেন, ভারত, চীন, ইউরোপ এবং যুক্তরাষ্ট্রসহ বিশ্বের কোনও দেশের সাথেই সংঘর্ষে লিপ্ত হতে চায় না বাংলাদেশ। তবে তাদের চ্যালেঞ্জ বা অবহেলা করা হলে তারা প্রতিশোধ নেবে।

Screenshot 7 15

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews