1. editor@dailybogratimes.com : dailybogratimes. :
কাজিপুরে মাঠ থেকে গরুর হাট সরানোর দাবীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মানববন্ধন » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভারতে ‘এক দেশ’ ‘এক নির্বাচন’ মন্ত্রিসভায় অনুমোদন ভারতের বিপক্ষে ৩ পেসার নিয়ে বোলিংয়ে বাংলাদেশ ১ নভেম্বর থেকে পলিথিন শপিং ব্যাগ বন্ধে দেশব্যাপী অভিযান ২০৩৫ সালের মধ্যে বিশ্বব্যাপী স্মার্ট পোর্ট উন্নয়নে নেতৃত্ব দেবে চীন রাজধানীতে বেপরোয়া ব্যাটারিচালিত অটো রিকশা র‍্যাগিং করলে শাস্তির ব্যবস্থা নেয়া হবে : রাবি প্রশাসন   সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব আমদানি হবে ৬ লাখ টন চাল ও গম, খাদ্যের মজুদ বাড়াচ্ছে সরকার পিআইবির নতুন মহাপরিচালক ফারুক ওয়াসিফ কাজিপুরে আন্তঃশ্রেণি ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসির নতুন পরিচালক ড. মুর্শিদা ফেরদৌস  ধামইরহাটে তালা ভেঙ্গে কাপড়ের দোকানে চুরির অভিযোগ মহাদেবপুরে নৃ-গোষ্ঠীর কারাম উৎসব পালিত রাজশাহীর উপজেলা ও পৌরসভায় সেবা পেতে জনগণের ভোগান্তি  জয়পুরহাট সরকারি কলেজের উদ্যোগে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

কাজিপুরে মাঠ থেকে গরুর হাট সরানোর দাবীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মানববন্ধন

লিমন খান : কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পঠিত
কাজিপুরে মাঠ থেকে গরুর হাট সরানোর দাবীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মানববন্ধন
print news

লিমন খান : কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী ফাজিল মাদ্রাসা মাঠ থেকে গরুর হাট সরানোর দাবীতে মানববন্ধন করেছে ওই মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকগণ। রবিবার (১৫ সেপ্টেম্বর) সোনামুখী হাটবারে মাদ্রাসা মাঠ সংলগ্ন রাস্তায় এই মানববন্ধনে তারা অংশ নেন । বেলা ১২ টা থেকে ১ টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধন থেকে শিক্ষার্থীরা ঐতিহ্যবাহী মাদ্রাসার মাঠে গরুর হাট বসানোর অসুবিধাসমূহ তুলে ধরে নানা স্লোগান দেন। 

  মানববন্ধনে অংশে নেয়া শিক্ষার্থী বোরহান আহমেদ জানান,  রবিবার এলেই আমাদের মাঠ বেলা এগারটার মধ্যেই গরু দিয়ে ভরে যায়। গরু এবং মানুষের চিৎকার চেঁচামেচিতে আমাদের ক্লাস করতে সমস্যা হয়। আমরা এই সমস্যার নিরসন  চাই। 

সোনামুখী ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল আল আমিন জানান, দীর্ঘদিন যাবৎ আমরা আমাদের মাদ্রাসা মাঠ থেকে গরুর হাট সরানোর জন্যে হাট ইজারাদার ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে আসছি। আমরা কাজিপুর উপজেলা প্রশাসনকে লিখিতভাবে জানিয়েছি। কিন্তু এরপরেও প্রতি রবিবার মাদ্রাসা মাঠে হাট মাঠ বসে। এতে করে শিক্ষার্থীদের ক্লাসের চরম বাঘাত ঘটে। বিশেষ করে মেয়েদের সমস্যা বেশি হয়। আমরা চাই এখন থেকে মাঠে হাট বসানো বন্ধ হোক।

কাজিপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাবরিনা আক্তার জানান,  ইতোমধ্যে সোনামুখী ইউনিয়ন ভূমি উপ সহকারি কর্মকর্তার  মাধ্যমে আমরা হাট ইজারাদারকে মাদ্রাসা মাঠে হাট বসানো বন্ধ করতে পত্র দিয়েছি। তারা না মানলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এনাম হক / ডেইলি বগুড়া টাইমস

আরো খবর
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews