1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
কাহালুতে একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

কাহালুতে একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক

কাহালু, (বগুড়া) প্রতিনিধিঃ
  • বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
কাহালুতে একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক
print news

কাহালু, (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলায় বিভিন্ন অফিস পরিদর্শনসহ একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম। বুধবার বগুড়ার কাহালু উপজেলার দিনভর তাঁর বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল কাহালু, থানা, উপজেলা ভূমি অফিস, পাবহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন পরিদর্শন।

বিভিন্ন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন ছাড়াও তিনি বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানগুলোর মধ্যে ছিল কাহালু উপজেলা অডিটোরিয়াম হলে শিক্ষার্থীদের বিতর্ক প্রতিযোগিতা, ভাগদুবরা ভূমিহীনদের আবাসন প্রকল্পে নির্মিত সভাকক্ষের উদ্বোধন, শহরগাড়ী পাল্লাপাড়ায় উপজেলা পরিষদের অর্থায়নে নির্মিত একজন গৃহহীন পরিবারের কাছে চাবি প্রদান, প্রাণিসম্পদ অফিসের অর্থায়নে নির্মিত উপকার ভোগীর জন্য নির্মিত খামার ঘরের উদ্বোধন, শীতার্থদের মাঝে কম্বল বিতরণ, চাষিদের মাঝে সার ও বীজ বিতরণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মেরিনা আফরোজ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ। এছাড়াও দিনভর বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু মুসাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews