1. dailybogratimes@gmail.com : dailybogratimes. :
কাহালুতে ককটেল বিস্ফোরণ, খড়ের পালায় অগ্নিসংযোগ » Daily Bogra Times বগুড়া টাইমস
Logo শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশে রয়্যাল এনফিল্ড লঞ্চ হচ্ছে সোমবার ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে : ড. আসিফ নজরুল হামাস প্রধান নেতা ইয়াহিয়া সিনওয়ার নিহত ফকির লালন সম্রাট ছিলেন না, তিনি ছিলেন সাধক: মৎস্য উপদেষ্টা বিরামপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি প্রদান দাম নিয়ন্ত্রণে ডিম ও ভোজ্যতেলে শুল্ক-কর অব্যাহতি স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী পাঁচবিবিতে দাফনের ২ মাস পর কবর থেকে বিশালের লাশ উত্তোলন ছেলে হত্যার বিচার চায় পরিবার কানাডার সার্বভৌমত্ব লংঘন করেছে ভারত, বিষয়টি স্পষ্ট : ট্রুডো চাঁপাইনবাবগঞ্জে শাহীন আলম নামে সাংবাদিকে হত্যার হুমকি সারিয়াকান্দিতে বজ্রপাতে একজন নিহত, আহত ২ ৪৬ রানে অলআউট, নিউজিল্যান্ড লজ্জায় ভারত রাষ্ট্র সংস্কারের উদ্যোগের অংশ হিসেবে আরও ৪ সংস্কার কমিশন ৪৩, ৪৪, ৪৫ ও ৪৬তম বিসিএস বাতিলের দাবি বিএনপির পল্লী বিদ্যুৎ কর্মচারীদের কমপ্লিট ‘শাটডাউনের’ আলটিমেটাম

কাহালুতে ককটেল বিস্ফোরণ, খড়ের পালায় অগ্নিসংযোগ

কাহালু (বগুড়া) প্রতিনিধি:-
  • রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
কাহালুতে ককটেল বিস্ফোরণ, খড়ের পালায় অগ্নিসংযোগ
print news

কাহালু (বগুড়া) প্রতিনিধি:  বগুড়া’র কাহালু উপজেলার মুরাইল ও দরগাহাট বাসস্ট্যান্ড এলাকায় ৩ টি ককটেল নিক্ষেপ করে বিস্ফোরণ ঘটানো হয়েছে। শনিবার রাত ৮টায় দরগাহাট বাসস্ট্যান্ড এলাকায় ১টি এবং রাত পৌনে ৯ টায় মুরাইল বাস স্ট্যান্ড এলাকায় আরোও দুটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

অপরদিকে রাত ৯টার দিকে মুরাইল বাসস্ট্যান্ডের সামান্য পূর্বে বগুড়া- সান্তাহার সড়কের বিমানবন্দরের পাশে একটি খড়ের গাদায় অগ্নিসংযোগ করা হয়। কাহালু ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলে। কারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তা স্পষ্ট নয়।

আগামীকাল রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করার লক্ষ্যে এ ধরনের ঘটনা ঘটানো হয়েছে বলে অনেকে মনে করছেন।

কাহালু থানার অফিসার ইনচার্জ সেলিম রেজার সাথে কথা বলা হলে তিনি ৩টি ঘটনা ঘটার কথা শুনেছেন বলে জানান।

AH/ Daily Bogra Times

আরো খবর
dbt
© All rights reserved by Daily Bogra Times  © 2023
Theme Customized BY LatestNews